সালাম মূর্শেদী এমপির গুলশানের বাড়ী পরিত্যক্ত সম্পত্তির তালিকায় নেই

ফাইল ছবি।

খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদীর গুলশানের বাড়ি সংক্রান্ত রাজউকের প্রতিবেদন হাইকোর্টে দাখিল করা হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, সালাম মূর্শেদীর গুলশানের বাড়ী পরিত্যক্ত সম্পত্তির তালিকায় নেই।

সোমবার (৩০ জানুয়ারি) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চে এ প্রতিবেদন দাখিল করা হয়। প্রতিবেদন দাখিল করেন রাজউকের আইনজীবী জাকির হোসেন মাসুদ। এদিকে দুদক হাইকোর্টকে জানিয়েছে, পুরো নথি পুনঃতদন্তের জন্য এরই মধ্যে ২ সদস্যের কমিটি গঠন করেছে সংস্থাটি।

এছাড়াও গুলশানের বাড়ি সংক্রান্ত দুটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সরাতে ব্যারিস্টার সুমনকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে এই মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত সালাম মুর্শেদীর গুলশানের বাড়ি নিয়ে কোনো ধরনের ভিডিও তৈরি ও প্রকাশ না করার নির্দেশ দিয়েছেন মহামান্য হাইকোর্ট।

এর আগে সালাম মূর্শেদী এমপি’র জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট প্রবীর নিয়োগীর করা রিট পিটিশনের প্রেক্ষিতে গুলশানের বাড়ি নিয়ে বিভিন্ন প্লাটফর্মে লাইভ করায় তার জন্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন মহামান্য আদালতের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন।খবরঃ বিজ্ঞপ্তির