১৪ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,২৯শে অক্টোবর, ২০২১ ইং,শুক্রবার,রাত ২:৪৪

সেপ্টেম্বর ২৬, ২০২১
সংসদীয় স্থায়ী কমিটিতে অকার্যকর ও দুর্নীতিগ্রস্ত সমবায় সমিতির তালিকা উপস্থাপনের পরামর্শ

নিউজ ডেস্কঃ

দেশে নিবন্ধনকৃত অকার্যকর, অব্যবস্থা এবং দুর্নীতিগ্রস্থ সমবায় সমিতির তালিকা করতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় কমিটিতে উপস্থাপন করতে মন্ত্রণালয়কে পরামর্শ দেয়া হয়েছে।
খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে
আজ সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় কমিটির পরবর্তী বৈঠকে এ তালিকা প্রদান করতে সুপারিশ করা হয়।
কমিটির সদস্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, স্বপন ভট্টাচার্য্য, মো. মসিউর রহমান রাঙ্গা, শেখ আফিল উদ্দিন, রেবেকা মমিন এবং আব্দুস সালাম মূর্শেদী সভায় উপস্থিত ছিলেন। খবর সংবাদ বিজ্ঞপ্তির।
সভায় আরও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব, প্রধান প্রকৌশলী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, প্রধান প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, নিবন্ধক ও মহাপরিচালক, সমবায় অধিদপ্তরসহ উর্ধ্বতন কর্মকতাবৃন্দ এবং সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।
সভার শুরুতে ৯ম বৈঠকের কার্যবিবরণী অনুমোদন করা হয়।
সভায় ৯ম বৈঠকের সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি সম্পর্কে আলোচনা করে সিদ্ধান্তসমূহ দ্রুততম সময়ে বাস্তবায়নের সুপারিশ করা হয়।তথ্যঃ অনলাইন।
কমিটি গুড়া দুধ আমদানীর ক্ষেত্রে দুধের গুনগতমান নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে পত্র দেয়া, দেশে মানসম্মত দুধ প্রাপ্তির জন্য সমবায়ের ভিত্তিতে বাড়ী বাড়ী গরুর খামার স্থাপনের সুপারিশ করা হয়। এছাড়া খামারীদের কথা বিবেচনায় এনে তাদের কাছ থেকে দুধ সংগ্রহের ক্ষেত্রে পূর্বের মূল্যের চেয়ে বেশী মূল্যে ক্রয় করা যায় কিনা সে বিষয়ে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য সুপারিশ করা হয়।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution