১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,২রা ডিসেম্বর, ২০২১ ইং,বৃহস্পতিবার,সকাল ৮:৫৮

নভেম্বর ১৯, ২০২১
প্রথম টি-টোয়েন্টিতে টাইগারদের জয়ের আশা নিভিয়ে পাকিস্তানের জয়

স্পোর্টস ডেস্কঃ
প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের হতাশার ব্যাটিংয়ের পর অসাধারণ ছিল বোলিংয়ের শুরুটা।কিন্ত শেষমেশ মিরপুরে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ। জয়ের আশা দেখালেও শেষ পর্যন্ত তা আর ধরে রাখা যায়নি। অবশেষে জয়ের মুখ দেখে টিম পাকিস্তান।

বাংলাদেশ একাদশঃ মোহাম্মদ নাইম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম, শেখ মাহেদি হাসান, মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশঃ বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, শাদাব খান, হাসান আলী, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ১২৭ রান করে বাংলাদেশ। মামুলি এই লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি পাকিস্তান। দলীয় ১৬ রানে পাকিস্তান শিবিরে প্রথম আঘাত হানে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ওয়ি ফাস্ট বোলারের শিকার পাকিস্তানের ওপেনার মোহাম্মদ রিজওয়ান। শুরুতেই এই ওপেনার বাংলাদেশি বোলারদের উপর চড়াও হওয়ার চেষ্টা করে। কিন্তু মোস্তাফিজ তা হতে দেয়নি। আউট হওয়ার আগে এই ব্যাটার করেন ১১ বলে ১১ রান।

এরপর পাকিস্তান শিবিরে আঘাত হানে স্পিড স্টার তাসকিন আহমেদ। এবার তার শিকার পাক অধিনায়ক বাবর আজম। দলীয় ২২ রানে বাবরকে সরাসরি বোল্ড করে প্যাভিলিয়নে পাঠান তাসকিন। আউট হওয়ার আগে এই ব্যাটার করেন ১০ বলে ৮ রান। আর হায়দার আলীকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন স্পিনার শেখ মেহেদী হাসান।

৩ উইকেট হারিয়ে যখন চাপে পড়ে পাকিস্তান। তখন সেই চাপ আরো বাড়ান উইকেটরক্ষক নুরুল হাসান সোহান। উইকেটের পিছন থেকে শোয়েব মালিককে রান আউটের ফাঁদে ফেলে সাজঘরে পাঠান সোহান। ৬ ওভার শেষে ৪ উইকেটে ২৬ রান করে পাকিস্তান। অনেকটা চাপে পরে যায় পাক ব্যাটাররা। কিন্তু শেষ পর্যন্ত ৪ বল হাতে থাকতে ৬ উইকেটেই জয় তুলে নেয় পাকিস্তান।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution