১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,২রা ডিসেম্বর, ২০২১ ইং,বৃহস্পতিবার,সকাল ৯:৩৯

নভেম্বর ২৪, ২০২১
খালেদা জিয়ার বর্তমান অবস্থা অত্যন্ত ক্রিটিক্যালঃ ডা. জাফরুল্লাহ

নিউজ ডেস্কঃ
গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন,খালেদা জিয়া অত্যন্ত কঠিন অবস্থার মধ্যে আছে। যে কোনো মুহূর্তে চলে যেতে পারেন। তার অবস্থা অত্যন্ত ক্রিটিক্যাল। মেডিকেল বোর্ডের ৬ জন চিকিৎসক আমাকে বিস্তারিত বলেছেন। আমি তাদের ফাইল এর প্রত্যেকটা লেখা পড়ে দেখেছি। উনার মুখ দিয়ে রক্তপাত হচ্ছে। পায়খানার রাস্তা দিয়ে রক্তপাত হচ্ছে। ব্লাড প্রেসার একশোর নিচে নেমে এসেছে।’

আজ বুধবার রাজধানীর নগর গণস্বাস্থ্য কেন্দ্রে ‘বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে’ আয়োজিত নাগরিক সংবাদ সম্মেলনে এ আশঙ্কা প্রকাশ করেন তিনি।

এরআগে মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে যান জাফরুল্লাহ চৌধুরীসহ রাজনৈতিক এবং নাগরিক সমাজের নেতারা। সেখানে তারা প্রায় দেড় ঘণ্টা সময় অতিবাহিত করেন।
গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টুর পরিচালনায় সংবাদ সম্মেলনে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের হাসনাত কাইয়ুম, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার প্রমুখ উপস্থিত ছিলেন। তথ্য সুত্রঃ অনলাইন।

তিনি আরও বলেন, ‘খালেদা জিয়ারকে দেখতে গতকাল হাসপাতালে গিয়েছিলাম। তখন বেগম জিয়াকে রক্ত দেয়া হচ্ছিল। আমি ফাইলের প্রত্যেকটা লাইন দেখেছি, কারো মুখের কথায় কিছু বলছি না। সম্ভব হলে আজকে রাতেই উনাকে বিদেশে পাঠানো উচিত। আর না হলে যে কোনো কিছু ঘটে যেতে পারে।’

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘যা দেখেছি, সাম্প্রতিককালে এমন মর্মান্তিক ঘটনা আমাদের নজরে আসেনি। খালেদা জিয়া কতক্ষণ, কয় মিনিট, কয় দিন বাঁচবেন- সেটা আমি বলতে পারবো না। তবে এটা বলতে পারি, খালেদা জিয়া চরম ক্রান্তিকালে আছেন।

সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার অবস্থা অত্যন্ত ক্রিটিক্যাল। তাই আজকেই উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর আহ্বান জানাচ্ছি।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution