ড. এম এ ওয়াজেদ মিয়া ছিলেন নিভৃতচারী সাদা মনের মানুষঃ স্মরণ সভা অনুষ্ঠানে এম ডি এ বাবুল রানা

খুলনার সংবাদ

নিউজ ডেস্কঃ
ড. এম ও ওয়াজেদ মিয়া ছিলেন একজন সাদামাটা মানুষ। তিনি ছিলেন একাধারে বিজ্ঞান লেখক, গবেষক ও পরমাণু বিজ্ঞানী। তিনি ছিলেন নিভৃতচারী। ক্ষমতার এতো কাছাকাছি থেকেও তিনি নীরবে কাজ করে গেছেন। তিনি বঙ্গবন্ধুর জামাতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী হয়েও সাধারণ জীবনযাপন করতেন। তার গবেষণা কর্ম ছিল অনন্য। তার সততা, দৃঢ়তা ও দায়িত্বশীলতা ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জামাতা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী, উপমহাদেশের খ্যাতনামা পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, খুলনা মহানগর শাখা আয়োজিত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগ, খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। সোমবার বিকাল ০৫টায় নগরীর শঙ্খ মার্কেস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগ নেতা বীর মক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, আলমগীর হোসেন, যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, আব্দুল কাদের শেখ, আবুল হোসেন, কবির পাঠান, জুয়েল হাসান দিপু, কে এম শাহিন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা বাচ্চু মোড়ল, রফিকুল ইসলাম রফিক, অভিজিত পাল, সদর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামাম রিপন, খালিশপুর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন মিলন, ২২নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক আব্দুল মালেক, ২৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন লাবু, ১৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রবিউল ইসলাম লিটন, ৩১নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক আরিফুর রহমান আরিফ, ২৮নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক এজাজ আহম্মেদ, ২৩নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক ইকবাল কবীর লিটন, ৩০নং যুবলীগের আহবায়ক ইমরুল ইসলাম রিপন, ১৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসান শেখ, ৩০নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ লাবু আহমেদ, ২৫ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক জামাল শেখ, ২১নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক সোহাগ দেওয়ান, হারুনুর রশীদ হারুন, ২৭নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক ইব্রাহিম হোসেন তপু, জামিল আহমেদ সোহাগ, জিহাদুর রহমান জিহাদ, মহিদুল হক শান্ত, ১০ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম নূর, ১৭নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায় আনিসুর রহমান, ইকবাল হোসেন, ২২নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক রয়াজ মাহমুদ চৌধুরী, নগর ছাত্রলীগ নেতা জব্বার আলী হীরা, জহির আব্বাস, সোহান হোসেন শাওন, হিরন হাওলাদার, যুবলীগ কর্মী বিপ্লব ধর তত্ত্বী, আজিজুল ইসলাম দ্বীপ, বনি ইসলাম, সাগর মজুমদার, শেখ ফয়সাল আহমেদ, ইমতিয়াজ আহমেদ রিপন প্রমুখ।
স্মরণ সভা শেষ খ্যাতনামা পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন আজমেরী জামে মসজিদের ইমাম মো: তরিকুল ইসলাম।

0Shares

Leave a Reply

Your email address will not be published.