রাজধানীতে পৃথক অভিযানে সাড়ে ১০ হাজার ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতা গ্রেফতার

অপরাধ

প্রতীকী ছবি।

নিউজ ডেস্কঃ

রাজধানীর ডেমরা ও গাজীপুরের টঙ্গীতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
আজ শুক্রবার র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার (মিডিয়া অফিসার) নোমান আহমদ বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজার জেলার মো. জসিম উদ্দিন (২৮) ও মো. রাসেল (২০) এবং গাজীপুর জেলার মো. আনোয়ার হোসেনের স্ত্রী মোছা. নিলুফা বেগম (২৮)।
এসময় তাদের কাছ থেকে ১০ হাজার ৬শ পিস ইয়াবা, নগদ ৫ হাজার টাকা, ৪ টি মোবাইল ফোন, ৪ টি সীমকার্ড ও মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়। জব্দকৃত মাদকের মূল্য ৩১ লাখ ৮০ হাজার টাকা বলে জানিয়েছে র‌্যাব।
নোমান আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১, উত্তরা জানতে পারে, কক্সবাজার জেলা থেকে ট্রাকযোগে কতিপয় মাদক বিক্রেতা ইয়াবা নিয়ে গাজীপুর জেলার দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল বৃহস্পতিবার রাত পৌনে ১০ টার দিকে টঙ্গী পশ্চিম থানার ঢাকা টু ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে সেনা কল্যান ভবনের সামনে রাস্তায় চেকপোস্ট স্থাপন করে একটি ট্রাককে থামতে সংকেত দেয়। পরে ওই ট্রাক থেকে মো. জসিম উদ্দিন ও মো. রাসেলকে আটক করা হয়। ট্রাকে তল্লাশি চালিয়ে ৯ হাজার পিস ইয়াবা উদ্বার করা হয়। এসময় ট্রাকটিও জব্দ করা হয়।
র‌্যাব-১ এর এ কর্মকর্তা জানান, এছাড়া বৃহস্পতিবার বিকেল পৌনে চার দিকে র‌্যাব-১ এর অপর একটি দল ডেমরা থানার মিরাপাড়া, রামপুরা বনশ্রী টু ষ্টাফ কোয়ার্টার হাইওয়ে রোডের পূর্ব পাশে চট্টগ্রাম ভিআইপি টিম্বার এন্ড ‘স’ মিলের সামনে অভিযান চালিয়ে এক হাজার ৬শ পিস ইয়াবাসহ মোছা. নিলুফা বেগম (২৮) নামে এক নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করে।বাসস।
গ্রেফতারকৃতদেরকে সংশ্লিষ্ট থানায় হস্থান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

0Shares

Leave a Reply

Your email address will not be published.