৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২১ ইং,শনিবার,সন্ধ্যা ৬:৪৮

মে ৩১, ২০২১
‘টারজান’ খ্যাত অভিনেতা জো লারা বিমান দুর্ঘটনায় প্রাণ হারালেন

নিউজ ডেস্কঃ
জনপ্রিয় টিভি সিরিজ ‘টারজান’ খ্যাত অভিনেতা জো লারা (৫৮) ও তার স্ত্রী গোয়েন লারা বিমান দুর্ঘটনায় প্রাণ হারালেন ।

শনিবার (২৯ মে) স্থানীয় সময় বেলা ১১টায় মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের নাশভিলে শহরের একটি লেকে এ দুর্ঘটনা ঘটে। এতে মোট সাতজন মারা গেছেন। দেশটির ফেডেরাল বেসামরিক বিমানবাহিনীর বরাত দিয়ে দুবাই ভিত্তিক সংবাদমাধ‌্যম খালিজ টাইমস এ খবর প্রকাশ করেছে।

উদ্ধারকারী গ্রুপ রাদারফোর্ড কাউন্টি ফায়ার অ্যান্ড রেসকিউ (আরসিএফআর) জানায়, ছোট বাণিজ্যিক জেট বিমানটি টেনেসির স্মায়ারনা বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই বিধ্বস্ত হয়। এটি নাশভিলের ১৯ কিলোমিটার দক্ষিণে পার্সি প্রাইস্ট লেকে গিয়ে পড়ে। এতে মোট ৭ জন আরোহী ছিলেন।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়, শনিবার গভীর রাত থেকে উদ্ধারকাজ চলছে। এ বিষয়ে দমকল ও বিপর্যয় বাহিনীর প্রধান বলেন, ‘আমরা শুধু দেহগুলো উদ্ধারের চেষ্টা করছি। কারণ তারা কেউ বেঁচে নেই।’ অনলাইন।

১৯৬২ সালে ২ অক্টোবর যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেন জো লারা। মার্শাল আর্ট ও মিউজিশিয়ান হিসেবেও তার পরিচিতি রয়েছে। তবে ১৯৮৯ সালে টিভি সিরিজ ‘টারজান ইন ম‌্যানহাটন’-এ অভিনয় করে খ‌্যাতি কুড়ান। এরপর ‘টারজান: দ্য এপিক অ্যাডভেঞ্চার্স’-এ কাজ করেন তিনি। ১৯৯৬ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত টিভিতে প্রচার হয় এটি।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution