৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২১ ইং,শনিবার,সন্ধ্যা ৬:২৮

মে ৭, ২০২১
ভারতের ভয়াবহ অবস্থা দেখে সকলকে সচেতন হয়ে চলাফেরা করতে হবে

ফাইল ফটো ।

নিউজ ডেস্কঃ
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, মহামারী করোনায় ভারতের ভয়াবহ অবস্থা দেখে আমাদেরকে অবশ্যই সচেতন হয়ে চলাফেরা করতে হবে।

আজ শুক্রবার বিকেলে মানিকগঞ্জের গড়পাড়া শুভ্র সেন্টারে ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

জাহিদ মালেক বলেন, করোনার প্রথম দাপের পর দেশবাসী উল্লাসে মেতে উঠে ছিল। কক্সবাজারসহ সকল বিনোদন কেন্দ্রে লক্ষাধিক মানুষের সমাগম হয়। অসচেতন চলাফেরা করায় ফের করোনার সংক্রমণ বাড়ছে। ভারতের অবস্থা ভয়াবহ। সেখানে মৃতদের সারি জমে যাচ্ছে শ্মশান গুলোতে। কাজেই আমাদেরকে অবশ্যই সচেতন হয়ে চলাফেরা করতে।

তিনি বলেন, দেশে লকডাউন চলছে। চলমান লকডাউনের কারণে করোনা সংক্রামণ ও মৃত্যু হার কমে এসেছে। ঈদ উপলক্ষে দোকান-পাট, শপিং মল খুলে দেওয়া হয়েছে। শপিংমলগুলোতে উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে। শিশুদের নিয়েও শপিং করতে যাচ্ছে অভিভাবকেরা। যেখানে সামাজিক দূরত্ব এবং স্বাস্থ্যবিধি মানছে না কেউ কেউ। এতে করে ফের করোনা সংক্রামণ বাড়তে পারে।

ভ্যাকসিন নিয়ে মন্ত্রী বলেন, আমাদের হাতে অল্প কিছু ভ্যাকসিন আছে। সকলকে টিকা দেওয়ার বিষয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে। ভ্যাকসিন পাওয়ার বিষয়ে প্রধানমন্ত্রী ও আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। তবে ভ্যাকসিন নিয়ে বেখেয়ালি ভাবে চলাফেরা করা যাবে না।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution