৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২১ ইং,শনিবার,বিকাল ৫:৩৪

মে ৫, ২০২১
করোনাকালীন সময়ে ঈদ সামগ্রী নিয়ে সু‌বিধাব‌ঞ্চিতদের পাশে কে‌ডিএফ
কোভিড-১৯ মহামারী করোনাকালীন সময়ে সমগ্র দেশ জুড়ে চলছে লকডাউন কর্মসূচি। এ সময়ে দৈনন্দিন খেটে খাওয়া মানুষগুলো পড়েছে বিপাকে। দরিদ্র ও সু‌বিধাব‌ঞ্চিত মানুষদের প‌রিবা‌রের কথা চিন্তা করেই খুলনা ডে‌ভেলপ‌মেন্ট ফাউন্ডেশন (‌কে‌ডিএফ) ঈদ সামগ্রী তুলে ‌দি‌য়ে‌ছে।
বুধবার (০৫ মে) দুপুরে ইকবাল নগর রোডস্থ খুলনা ডে‌ভেলপ‌মেন্ট ফাউন্ডেশন (‌কে‌ডিএফ) এর অস্থায়ী কার্যালয়ে শতা‌ধিক অসহায় এবং দু:স্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী প্রদান অনুষ্ঠানটি সভাপ‌তিত্ব করেন সংগঠনের চেয়ারম‌্যান বি‌শিষ্ট সমাজ সেবক ও ব‌্যবসায়ী মো: নজরুল ইসলাম।
 
অা‌য়োজকরা জানান, সু‌বিধাব‌ঞ্চিত প্রত্যেক‌টি পরিবারকে পোলাও চাল, ডাল, তেল, সেমাই, চিনি, সুজি, লাচ্ছা সেমাই, গুড়া দুধ, নুডলস বাদাম, কিসমিস, ডালডা, কুলসি সরবত পাউডার এবং সাবান প্রদান করা হয়েছে।
 
ফাউন্ডেশনের চেয়ারম‌্যান নজরুল ইসলাম বলেন, দেশের এ ক্রা‌ন্তিকালে সংগঠনের এবারের ঈদের কার্যক্রম হলো “সবাই মিলে ঈদ করি”। এবারের মূল উদ্দেশ্যই ছিল সংগঠনের সদস্যরা নিজেরা অনুদান সংগ্রহ করে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করবেন। যারা খুব অর্থকষ্টে থাকেন, তাদের মুখে সামান্য হলেও যেন হাসি ফুটে, এ প্রচেষ্টার অংশ হিসেবেই এ আয়োজন। করোনাকালীন সময়ে লকডাউন থাকায় সমাজে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমাদের এই প্রয়াস। এ প্রতিষ্ঠান শুরু থেকেই গরীব ও অসহায়দের সাহায্য সহযোগিতা করে আসছে। আশা রাখি, ভবিষ্যতেও এই সহযোগিতা অব্যাহত থাকবে।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের মহাস‌চিব আব্দুস সালাম শিমুল ও সহ-সভাপ‌তি রোটা: ওহিদুজ্জামান (ওয়া‌হিদ)।
এছাড়া অংশগ্রহন করেন, সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের প‌রিচালক রোটা: সৈয়দ হা‌ফিজুর রহমান, নৌ প‌রিবহন মা‌লিক গ্রুপের প‌রিচালক ই‌লিয়াস হোসেন লাবু, ডা: কমলেশ সাহা, ফারহানা চৌধু‌রি, কোষাধ‌্যক্ষ বাহলুল আলম, শি‌রিনা পারভীন, মাসুদ রানা, হুমায়ুন কবীর, রাইসুল অালম, শেখ অাসলাম, মির্জা এশা, অাল মামুন গাজী, শেখ ইমন, সাজিনা ইসলাম প্রমুখ। খবরঃ বিজ্ঞপ্তির
0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution