৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২১ ইং,শনিবার,সন্ধ্যা ৬:৫০

মে ৪, ২০২১
খুলনায় কর্মহীন পাঁচশত নারী শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খুলনা জেলা প্রশাসনের মাধ্যমে করোনায় কর্মহীন খুলনা নগরীর পাঁচশত নারী শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আজ (মঙ্গলবার) দুপুরে শহিদ হাদিস পার্কে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। এসময় জুমে সংযুক্ত হয়ে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

প্রধান অতিথির বক্তৃতা সিটি মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ প্রতিরোধে যে নিদের্শনা দিয়েছেন তা সকলকে মানতে হবে। প্রয়োজনে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানতে সকলকে বাধ্য করা হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী ইতোমধ্যে প্রায় ৩৮ লাখ নিম্ন আয়ের প্রত্যেকটি পরিবারের মাঝে দুই হাজার পাঁচশত টাকা আর্থিক সহায়তা বিতরণ শুরু করেছেন। বর্তমান সরকারের আমলে কোন মানুষ না খেয়ে থাকবে না। পর্যায়ক্রমে নিম্ন আয়ের সকল মানুষ খাদ্য সহায়তা পাবে।

অনুষ্ঠানে নগরীর ১৬ থেকে ৩১ নম্বর ওয়ার্ডে বসবাসকারী পাঁচশত কর্মহীন নারী শ্রমিকের মাঝে চাল, ডাল, আলু, তেল, সবজি ও মুরগির মাংস বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। এসময় খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগ, খুলনার জাতীয় মহিলা সংস্থার চেয়ারপ্যাসন অধ্যাপিকা রুনু বিথার প্রমুখ উপস্থিত ছিলেন। খবরঃ বিজ্ঞপ্তির

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution