৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২১ ইং,শনিবার,বিকাল ৫:২৭

মে ৩, ২০২১
চলমান রয়েছে খুলনা বিভাগে করোনায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

করোনায় কর্মহীন মানুষের দুর্ভোগ লাঘবে আজ (সোমবার) নড়াইল জেলা প্রশাসনের উদ্যোগে দুই হাজার ছয়শত ৬৫ জন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, আলু, ডাল, তেল, সাবান ও মাস্ক। নড়াইলের জেলা প্রশাসক এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
মাগুরা জেলা প্রশাসনের নিজস্ব বরাদ্দ হতে ৬০টি দুস্থ পরিবারের মাঝে পরিবার প্রতি সাত কেজি চাল ও এক কেজি করে ডাল বিতরণ করা হয়। এছাড়া জেলা ত্রাণ ও পুনর্বাসন দপ্তর কর্তৃক আটশত ৮৮টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায়, দুস্থদের মাঝে নগদ এক লাখ টাকা বিতরণ করা হয়েছে। এছাড়া যশোর জেলা প্রশাসন এ পর্যন্ত ১৯ হাজার আটশত ৫০টি পরিবারের মাঝে নগদ ৯৯ লাখ ২৫ হাজার টাকা বিতরণ করেছে।
রবিবার চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় তিনশত ৫০ জন অসহায়, দুস্থ  এছাড়া বাস শ্রমিকদের মাঝে মাথাপিছু ১০ কেজি চাল, এক কেজি মশুর ডাল, দুই কেজি আলু,  এক কেজি পেঁয়াজ, এক লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি এবং এক প্যাকেট সেমাই বিতরণ করা হয়।  চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এবং জেলা প্রশাসক মোঃ নজরুল ইসলাম সরকার এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
খুলনা বিভাগের অন্যান্য জেলাগুলোতে অনুরূপ খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। খবরঃ বিজ্ঞপ্তির

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution