২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,৮ই মে, ২০২১ ইং,শনিবার,রাত ১:৫৮

মে ২, ২০২১
ঈদের আগে সাংবাদিকদের পাওনাদি ও বকেয়া পরিশোধের আহ্বান

মহান মে দিবস উপলক্ষ্যে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর উদ্যোগে গত শনিবার দুপুর ১২টায় ইউনিয়ন কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট।
সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। বিশেষ অতিথির বক্তৃতা করেন ইউনিয়নের সাবেক সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু।
এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক হাওলাদার ও মো. শাহ আলম, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্র নাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য বিমল সাহা, আসাদুজ্জামান খান রিয়াজ, দেবব্রত রায়, আলমগীর হান্নান, হেদায়েৎ হোসেন মোল্লা, মিলন হোসেন, তৌহিদুল ইসলাম তুহিন, দিলীপ বর্মন, সুনীল দাস, প্রবীর বিশ^াস, হাসানুর রহমান তানজির, আব্দুর রাজ্জাক, তুফান গাইন, সাংবাদিক শশাঙ্ক স্বর্ণকার, মাহফুজুল আলম সুমন প্রমুখ।
সভায় করোনাকালে সাংবাদিকদের সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ কোটি টাকা প্রদান করায় তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সভায় আগামী ঈদ-উল-ফিতর এর আগে সাংবাদিকদের সকল পাওনাদি ও বকেয়া পরিশোধে মালিকদের প্রতি আহ্বান জানানো হয়। সভা থেকে সিটি মেয়রকে নিয়ে ফেসবুকে অপপ্রচারকারী সাংবাদিক আবু তৈয়ব মুন্সির বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণে খুলনা প্রেসক্লাব নেতৃবৃন্দের প্রতি আহ্বান আহ্বান জানানো হয়। সভায় উপস্থিত নেতৃবৃন্দ খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল এর জন্মদিনের শুভেচ্ছা জানান।

বার্তা প্রেরক

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution