২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,৮ই মে, ২০২১ ইং,শনিবার,রাত ১২:৩৪

এপ্রিল ৭, ২০২১
চলমান লকডাউনে ১৮ দফা নির্দেশনা মেনে চলার আহ্বান সালাম মূর্শেদী এমপির
খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, দেশে চলমান লকডাউনে যে ১৮টি নির্দেশনা সরকার দিয়েছে, সংক্রমণ কমাতে সবাইকে সেই নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তাহলেই করোনা ভাইরাস সংক্রমণ রোধ করা সম্ভব।
আজ বুধবার দিঘলিয়া উপজেলার অডিটোরিয়ামে, পরিচ্ছন্ন দিঘলিয়ার সকল সদস্যদেরকে করোনা ভাইরাস সংক্রমণের বিরুদ্ধে সম্মুখভাগে থেকে কাজ করায়, ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সম্মাননা সনদ দেওয়ার সময় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
এসময়, শেখ রিয়াজ হোসেন এর সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এডিসি ঝিনাইদহ, সাবেক ইউএনও দিঘলিয়া হাফিজ আল আসাদ, ইউএনও দিঘলিয়া জনাব মাহবুবুল আলম, সহকারী কমিশনার (ভূমি) জনাব আলিমুজ্জামান লিমন।
এছাড়াও উপস্থিত ছিলেন, সাজ্জাদ হোসেন সদস্য-সচিব পরিচ্ছন্ন দিঘলিয়া, শেখ আনিসুর রহমান (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক দিঘলিয়া উপজেলা যুবলীগ, হাসান মাহমুদ রাকিব সহ-সম্পাদক দিঘলিয়া উপজেলা যুবলীগ, সৈয়দ জামিল মোর্শেদ মাসুম আহব্বায়ক দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগ ও এমপি প্রতিনিধী দিঘলিয়া ইউনিয়ন, মোঃ পরাগ পারভেজ রুবেল আহ্বায়ক আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ দিঘলিয়া ইউনিয়ন এবং সেনহাটি, দিঘলিয়া, গাজিরহাট, বারাকপুর ও আড়ংঘাটা ইউনিয়নের পরিচ্ছন্ন দিঘলিয়ার আহ্বায়ক সহ সকল সম্মানিত সদস্য।
0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution