২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ,১১ই এপ্রিল, ২০২১ ইং,রবিবার,রাত ৪:২৮

এপ্রিল ৬, ২০২১
খুলনা প্রেস ক্লাবের নেতৃবৃন্দের শোক

খুলনা প্রেসক্লাবের সদস্য ও সাপ্তাহিক কোলাহল ও পাক্ষিক ফজর’র সম্পাদক ড .মোঃ জাকির হোসেনের নাতনি সিরাতুন নূর (২১দিন) গতকাল ৫ই এপ্রিল দিবাগত রাত ২টার দিকে খুলনা শিশু হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। ড .মোঃ জাকির হোসেনের বড় মেয়ের কন্যা মরহুমা সিরাতুন নূর অসুস্থ্য থাকায় খুলনা শিশু হাসাপাতালে তাঁর চিকিৎসা চলছিল।
আজ মঙ্গলবার বাদ জোহর নগরীর গগণবাবু রোডস্থ নূর জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার নামাজে জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

অপরদিকে খুলনা প্রেসক্লাবের সহকারী সম্পাদক মাহবুবুর রহমান মুন্নার শাশুড়ী ও খুলনা প্রেসক্লাবের সদস্য শরিফা খাতুন শিউলির মাতা নাসিমা খাতুন (৫৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে নগরীর বাগমারা ঈদগাহ লেনের নিজ বাড়িতে স্ট্রোক করে তিনি ইন্তেকাল করেন। তিনি একজন গৃহীনি ছিলেন। তাঁর স্বামী আব্দুস সালাম শেখ জনতা ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর বাগমারা জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার নামাজে জানাজা শেষে নিরালা কবরস্থানে দাফন করা হবে।
সাংবাদিক ড .মোঃ জাকির হোসেনের নাতনি, অপরদিকে সাংবাদিক মাহবুবুর রহমান মুন্নার শ্বাশুড়ি ও সাংবাদিক শরিফা খাতুন শিউলির মাতা উভয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।খবরঃ বিজ্ঞপ্তির

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution