২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,৮ই মে, ২০২১ ইং,শনিবার,রাত ১২:১৮

এপ্রিল ৩, ২০২১
ভূমিদস্যু,মাদক-সন্ত্রাসমুক্ত ক্লিন ইমেজের কর্মীদের সংগঠনের দায়িত্বে আনতে হবেঃ শেখ সোহেল

নিউজ ডেস্কঃ
বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল বলেছেন,
আপনাদের কোন কর্মকান্ডে যেন আমি সহ বিভাগের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের গায়ে কাঁদা না লাগে এই বিষয়টি সবাই লক্ষ্য রাখবেন। যুবলীগে কারও ভাই, বন্ধু ও আত্মীয় পরিচয়ে জায়গা হবে না। সাংগঠনিকভাবে যুবলীগ করতে হবে। আর একটি বিষয়- ভূমিদস্যু, মাদক ও সন্ত্রাস মুক্ত ক্লিন ইমেজের কর্মীদের সংগঠনের দায়িত্বে আনতে হবে।
গতকাল শুক্রবার বেলা ১১টায় খুলনা মহানগরীর একটি অভিজাত হোটেলে খুলনা বিভাগের অন্তর্গত দশ জেলার সভাপতি/আহবায়ক ও সাধারণ সম্পাদক/যুগ্ম আহবায়ক দের নিয়ে যুবলীগের বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রতিনিধি সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক সুব্রত পাল এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ শামীম আল সাইফুল সোহাগ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ এমপি, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোয়ার্দার, মোঃ আনোয়ার হোসেন, জয়দেব নন্দি, কাজী সরোয়ার হোসেন, দেলোয়ার শাহাজাদা, এ্যাডঃ নবিরুজ্জামানন বাবু, এনামুল হক সোহাগ, বাবলু রহমান বাবলু, কাজী বশির আহম্মেদ, ভিপি মিরান, তারিক আল মামুন সহ কেন্দ্রীয় যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।
প্রতিনিধি সভায় খুলনা জেলা যুবলীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলার যুগ্ম সম্পাদক কামরুজ্জামান জামাল ও সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান বাবু, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনসহ বিভাগের নয় জেলার সভাপতি/ আহবায়ক ও যুগ্ম আহবায়ক / সাধারণ সম্পাদক এবং দপ্তর সম্পাদকেরা উপস্থিত ছিলেন।
সভায় আগামী ২০ মে খুলনা মহানগর যুবলীগের বর্ধিত সভা ও ২১ মে জেলা যুবলীগের বর্ধিত সভার সিদ্ধান্ত গ্রহন করা হয়। এই সকল বর্ধিত সভায় বিভাগীয় কমিটির দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution