২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ,১১ই এপ্রিল, ২০২১ ইং,রবিবার,রাত ১২:২৩

এপ্রিল ৩, ২০২১
খুলনা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র কার্যনির্বাহী কমিটির সভা আজ শনিবার সকাল সাড়ে ১০টায় ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। সভা পরিচালনা করেন ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট।
সভায় বক্তৃতা করেন সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এস এম নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা।
সভায় সর্বসম্মতিক্রমে করোনাভাইরাসের মহামারী পরিস্থিতি বিবেচনা করে ও পবিত্র মাহে রমজান মাসকে সম্মান জানিয়ে কেইউজে’র বর্ষবরণ অনুষ্ঠান (পহেলা বৈশাখ) স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় আগামী ১৪ এপ্রিলের মধ্যে খুলনার স্থানীয় পত্রিকাগুলোর ইউনিট কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া ইউনিয়নের সদস্যদের বকেয়া চাঁদা দ্রুততম সময়ের মধ্যে কোষাধ্যক্ষের নিকট জমা দিতে অনুরোধ করা হয়। সভায় থেকে খুলনার পত্রিকা মালিকদের প্রতি কর্মরত সাংবাদিকদের বৈশাখী ভাতা ও ঈদ বোনাস প্রদানের জন্য আহ্বান জানানো হয়।
সভায় জানানো হয়, সাংবাদিকদের নৈতিক অবক্ষয় ও সামগ্রিক বিষয়ে ইউনিয়নের নজর রাখা উচিত। বিশেষ করে সম্প্রতি সাংবাদিক সোহাগ দেওয়ান ও নাইমুর রহমানের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তার সুষ্ঠু তদন্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় এবং তাদের সামগ্রিক কর্মকাণ্ডকে ধিক্কার জানানো হয়। সভায় আরও জানানো হয়, সাংবাদিক সোহাগ দেওয়ান ও নাইমুর রহমান কেইউজে’র সদস্য নন। তারা যদি অপরাধে যুক্ত হন তা তাদের ব্যক্তিগত বিষয়। তবে সাংবাদিকদের পেশার সম্মানহানি করলে কাউকেই ছাড় দেওয়া হবে না। এ বিষয়ে ইউনিয়নের সদস্যসহ পেশাদার সাংবাদিকদের আরও সতর্ক হওয়ার আহ্বান জানানো হয়। খবর; বিজ্ঞপ্তির

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution