২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ,১১ই এপ্রিল, ২০২১ ইং,রবিবার,সকাল ৬:১৫

মার্চ ২, ২০২১
বিএনপি রাজনীতির ভাষা ভুলে গেছেঃ দুদু’র অশালীন বক্তব্যের প্রতিবাদ সামাবেশে বাবুল রানা

নিউজ ডেস্কঃ
বিএনপি জনগনের দ্বারা প্রত্যাখিত হয়ে রাজনীতির ভাষা ভুলে গেছে
খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেছেন, বিএনপি জনগনের দ্বারা প্রত্যাখিত হয়ে রাজনীতির ভাষা ভুলে গেছেন। তারা তাদের মুখের ভাষায় তাদের জন্মপরিচয় তুলে ধরেছেন। রাতের অন্ধকারে গড়ে ওঠা রাজনৈতিক সংগঠন ও তার নেতাদের মুখের ভাষা এমনই হবে। আমরা এই ধরনের অশালিন বক্তব্যেল তীব্র প্রতিবাদ জানায়।
রাজনীতিতে বিরোধীতা থাকবে। রাজনৈতিক বিরোধীতার ভাষা রাজনৈতিক হবেই। বহমান কাল ধরে চলে আসা এই রাজনৈতিক সৌন্দর্য্য তারা নষ্ট করেছেন। পুলিশের প্রহরায় তারা সমাবেশ করে মিথ্যাচার করে বলে পুলিশ বাঁধা দিয়েছে। পুলিশ যদি বাঁধাই দিবে তাহলে আপনারা কি করে সমাবেশ করলেন। মিথ্যাচার করে ঘোলা পানিতে মাছ শিকার করার পায়তারা করছে এই বিএনপি ও তার নেতারা। আমরা শামসুজ্জামান দুদু ও তার অনুসারীদের ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনার আহ্বান জানায়।
আজ মঙ্গলবার বিকাল চারটায় নগরীর দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আকিল উদ্দিন, যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, কামরুল ইসলাম, আব্দুল কাদের শেখ, এ্যাডঃ আলী আমীন উকিল, কাজী কামাল হোসেন, শওকত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, জুয়েল হাসান দিপু, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী হাসান মোড়ল, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন মিলন, আব্দুল মালেক, আরিফুর রহমান আরিফ, রবিউল ইসলাম লিটন, শওকত হাসান, হাসান শেখ, ইকবাল কবীর লিটন, আসাদুজ্জামান শাহীন, ইমরুল ইসলাম রিপন, জামাল হোসেন, মনিরুজ্জামান মন্টু, তাজদিকুর রহমান জয়, জামিল আহমেদ সোহাগ, বাদল সিপাহী, রাকিবুল ইসলাম, রিয়াজ মাহমুদ, ইকবাল হোসেন, সাকিব হাওলাদার, জনি মিঞা, মোঃ ইউসুফ, সাবেক ছাত্রনেতা বাচ্চু মোড়ল, মসিউর রহমান, বিপুল মজুমদার, অভিজিৎ পাল, আব্দুল্লাহ আল মামুন, রফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, রনবির বাড়ৈই সজল, মাহামুদুল হাসান শাওন, জব্বার আলী হীরা, ঝলক বিশ^াস, জহির আব্বাস, ইমাজ উদ্দিন রিপন, মাহামুদুল ইসলাম সুজন, মেহেদী হাসান, সেখ সাকিব, সোহানে হোসেন শাওন, তাজমুল হক তাজু, মাহামুদুর রহমান রাজেশ, হিরন হাওলাদার, এম এ হোসেন সবুজ, মেহেদী হাসান স্বপন, বায়োজিদ সিনহা, নিশাত ফেরদৌস অনি প্রমূখ।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution