২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ,১১ই এপ্রিল, ২০২১ ইং,রবিবার,রাত ৩:৩৪

ফেব্রুয়ারি ১৭, ২০২১
খুলনার সকল উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথনের রেজিস্ট্রেশন চলছে

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে দেশব্যাপী ১০ লাখ জনতার অংশগ্রহণে বর্ণাঢ্য আয়োজনে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ অনুষ্ঠিত হচ্ছে। এর অংশ হিসেবে আগামী  ১৯ ও ২০ ফেব্রুয়ারি খুলনা জেলার উপজেলা পর্যায়ে পাঁচ কিলোমিটার দূরত্বের ম্যারাথন অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন ও যশোর অঞ্চলের সমন্বয়ে খুলনা জেলা প্রশাসন এই অনুষ্ঠান বাস্তবায়ন করছে।

যে কোন বয়সের সুস্থ ও সবল ব্যক্তি স্বেচ্ছায় নাম নিবন্ধন করে ম্যারাথনে অংশগ্রহণ করতে পারবেন। ম্যারাথনে অংশ নিতে www.dhakamarathon.com.bd ওয়েবসাইট হতে রেজিস্ট্রেশন করতে হবে। ওয়েবসাইটে লগইন এর ক্ষেত্রে ইমেইল freeadmin1@marathon.com.bd এবং পাসওয়ার্ড হবে freeadmin1। এর পরবর্তী অপশন Add participant পেইজে নিজস্¦ ইমেইল ঠিকানাসহ অন্যান্য তথ্য দিয়ে পছন্দ মতো নিজস্ব পাসওয়ার্ড সেট করে নিতে হবে। রেজিস্ট্রেশন শেষে মোবাইল ফোনের গুগল প্লে-স্টোরের সার্চ অপশনে BSMDM 2021 লিখে ডিজিটাল ম্যারাথনের অ্যাপস ডাউনলোড করে রেজিস্ট্রেশনের সময় পাওয়া ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করে ম্যারাথনে অংশ নিতে হবে। ডিজিটাল ম্যারাথনে অংশগ্রহনের সময় অ্যাপস সম্বলিত ম্মার্টফোনটি অংশগ্রহণকারীর সঙ্গে ইন্টারনেট সংযোগ চালু অবস্থায় থাকতে হবে। ম্যারাথনে অংশগ্রহণকারীদের অবশ্যই দৌড়ের পোষাক-কেডস পরিধান করে আসতে হবে।

রেজিস্ট্রেশনের বিস্তারিত নিয়মাবলী ‘মিডিয়াসেল, জেলা প্রশাসকের কার্যালয়, খুলনা’ ফেসবুক পেজ হতেও জানা যাবে। খবরঃ বিজ্ঞপ্তির

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution