১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং,শুক্রবার,সকাল ১০:৩২

জানুয়ারি ২৭, ২০২১
নির্বাচনে জয় পরাজয় যাই হোক ফলাফল মেনে নেবোঃ চসিক নির্বাচনে প্রার্থী রেজাউল করিম

নিউজ ডেস্কঃ
চসিক নির্বাচনে নৌকা প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, নির্বাচনে জয় পরাজয় যাই হোক ফলাফল মেনে নেবো । সেই সাথে তিনি বলেছেন,অত্যন্ত সুষ্ঠু ও শান্তির্পূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

আজ বুধবার সকাল পৌনে নয়টায় চট্টগ্রাম নগরের বহদ্দারহাট এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ভোট দেয়ার পর উপস্থিত গণমাধ্যমকে এ কথা বলেন তিনি ।

আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, আমরা জনগণের রায়ে বিশ্বাস করি, আস্থা রাখি। সুন্দর পরিবেশে ভোট হচ্ছে। ভোটারের উপস্থিতিই বলে দিচ্ছে নির্বাচনের প্রতি মানুষ কতটা আস্থাশীল।

এজেন্টদের বের করে দেয়ার বিষয়ে বিএনপি যে অভিযোগ করছে সে বিষয়ে রেজাউল করিম বলেন, বিএনপি তো সবসময় অভিযোগ করে। তাদের এজেন্টরা কেন্দ্রেই যায়নি। বিএনপি জনবিচ্ছিন্ন। এজন্য তারা এজেন্ট দিতে পারেনি।

চসিক নির্বাচনে মেয়র পদে মোট সাতজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- নৌকা প্রতীকে আওয়ামী লীগের রেজাউল করিম চৌধুরী, ধানের শীষ প্রতীকে বিএনপির ডা. শাহাদাত হোসেন, আম প্রতীকে ন্যাশনাল পিপলস পার্টির আবুল মনজুর, মোমবাতি প্রতীকে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের এম এ মতিন, স্বতন্ত্র প্রার্থী হাতি প্রতীকে খোকন চৌধুরী, চেয়ার প্রতীকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মুহাম্মদ ওয়াহেদ মুরাদ এবং হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. জান্নাতুল ইসলাম। অনলাইন।

এর আগে সকাল আটটায় ব্যাপক নিরাপত্তার মধ্যে দিয়ে এই নগরীতে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল চারটা পর্যন্ত।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution