২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ,১১ই এপ্রিল, ২০২১ ইং,রবিবার,রাত ৪:২৪

জানুয়ারি ২২, ২০২১
ক্যারিবীয়দের বিপক্ষে টাইগারদের হ্যাটট্রিক সিরিজ জয়

স্পোর্টস ডেস্কঃ
দ্বিতীয় ওয়ানডেতে ৭ উইকেটে জিতে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জয় নিশ্চিত করেছে টাইগাররা। সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি আগামী সোমবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমানদের দারুণ লাইন-লেংথের সামনে খুব একটা লড়াই করতে পারল না ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা। তারা গুটিয়ে গেল দেড়শর নিচে। অধিনায়ক তামিম ইকবালের ফিফটিতে সহজেই সেই রান পেরিয়ে সিরিজ জিতে নিল বাংলাদেশ।

আজ শুক্রবার টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে মোস্তাফিজুর রহমানের গতির পর মেহেদী হাসান মিরাজ ও সাকিব আল হাসানের ঘূর্ণিতে বিভ্রান্ত হয়ে ১৪৮ রানে অলআউট হয় উইন্ডিজ। দলের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন রোভম্যান পাওয়েল। মূলত তার ব্যাটেই দেড়শ’র কাছাকাছি স্কোর গড়তে সক্ষম হয় ক্যারিবীয়রা। বাংলাদেশ দলের হয়ে মিরাজ চার, মোস্তাফিজ-সাকিব দুটি করে উইকেট নেন।

১৪৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই সাবধানী তামিম-লিটন। দলীয় ৩০ রানে লিটন বিদায় নিলে বাংলাদেশ হারায় প্রথম উইকেট।

৭৬ বল খেলেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ৭৫ বলেই তুলে নিয়েছেন অর্ধশতক। অর্ধশতকের পরের বলেই রেইফ্রির বলে জশুয়ার তালুবন্দী হন তামিম।

ক্যারিবীয়দের হয়ে ১টি করে উইকেট শিকার করেছেন আকেল হোসেন, জেসন মোহাম্মদ ও রেমন রেইফ্রি।

দ্বিতীয় ওয়ানডেতে ক্যারিয়ার সেরা বোলিংয়ের সুবাদে ম্যাচসেরার পুরষ্কার উঠেছে মিরাজের হাতে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে মিরাজের শিকার ২৫ রানে ৪ উইকেট। তার ৪৩ ম্যাচের ক্যারিয়ারের সেরা বোলিং।

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ১০০ রান করা নিয়ে সংশয়ে ছিল ওয়েস্ট ইন্ডিজ। শেষদিকে আকিলা-পাওয়ালের ৪০ বলে ২৮ রানের জুটিতে রান বাড়লেও ১৪৮ রানেই গুটিয়ে যায় ক্যারিবীয়দের ইনিংস।অনলাইন।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution