১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং,শুক্রবার,সকাল ৯:২৭

জানুয়ারি ২০, ২০২১
ক্যারিবিয়ানদের বিপক্ষে টাইগারদের জয়।।ম্যাচ সেরা সাকিব

স্পোর্টস ডেস্কঃ

আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনের এক পরিচিত মুখ সাকিব আল হাসান। ১৬ মাস পর মাঠে ফিরে এই টাইগার অলরাউন্ডারের প্রত্যাবর্তনটা হল রাজসিক। ফিরেই হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যান অব দ্য ম্যাচ।

সাকিব তার ছন্দের খেলাটা হয়তো তুলে রেখেছিলেন আন্তর্জাতিক ক্রিকেটের মঞ্চের জন্য। তার আগে প্রস্তুতি ম্যাচে ফিফটি হাঁকিয়ে দিয়েছিলেন ছন্দে ফেরার আভাস। এরপর মূল মঞ্চে এসে ঠিকই সব আলো কেড়ে নিলেন সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার।

উইন্ডিজদের বিপক্ষে ১ম ম্যাচেই তার দাপট। বল হাতে গুঁড়িয়ে দিয়েছেন ক্যারিবিয়ান ব্যাটিং লাইনআপ। তার স্পিনজাদুতে বিভ্রান্ত করেছেন সফররতদের। বোলিং ফিগারটা ৭.২-২-৮-৪। মাত্র ৮ রানে ৪ উইকেট! ক্যারিবিয়ানরা ধসে পড়ে ওখানেই।

মিরপুরে আগে বল করে ক্যারিবীয়দের মাত্র ১২২ রানে আটকে দেয় লাল-সবুজের প্রতিনিধিরা। পরে ১২৩ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে ঠাণ্ডা মাথার খেলতে থাকেন স্বাগতিক দলের ব্যাটসম্যানরা। লক্ষ্য পূরণে কোনো তাড়াহুড়ো ছিল না তামিম ইকবাল, লিটন দাসদের। উদ্বোধনী জুটিতে ৮২ বলে ৪৭ রানের পার্টনারশিপ গড়েন দুজন।

ইনিংস বড় করার আভাস দিয়েও মাত্র ১৯ রানে থামে সাকিবের সংগ্রহ। তাকে সাজঘরের পথ দেখান ক্যারিবীয় হয়ে অভিষেক ক্যাপ পাওয়া আকিল। পরে মুশফিকুর রহিমের অপরাজিত ১৯ ও মাহমুদউল্লাহ রিয়াদের ৯ রানের সুবাদে ৯৭ বল হাতে রেখে ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।
সিরিজের দ্বিতীয় ম্যাচ আগামী শুক্রবার বেলা সাড়ে ১১টায়।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution