৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,২২শে জানুয়ারি, ২০২১ ইং,শুক্রবার,রাত ১:৪৭

জানুয়ারি ৭, ২০২১
ক্রিকেটের মহারাজখ্যাত সৌরভ অনেকটা সুস্থ।।হাঁসপাতাল ছেড়েছেন

স্পোর্টস ডেস্কঃ
আজ বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বাংলাদেশ সময় বেলা ১১টার কিছুক্ষণ পর দক্ষিণ কলকাতার উডল্যান্ডস হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়েছেন ক্রিকেটের মহারাজখ্যাত সৌরভ গাঙ্গুলিএ সাবেক ক্রিকেটার। খবর এবিপি আনন্দ।

হাসপাতাল থেকে বের হয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কিছুক্ষণ কথাও বলেছেন বর্তমান ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ। পরে ব্যক্তিগত গাড়িতে করে নিজের বেহালার বাড়িতে চলে যান তিনি। এসময় তার আশপাশে ছিল কড়া পুলিশি পাহাড়া।

ভারতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ‘হাসপাতাল থেকে বেরিয়ে সৌরভ বলেছেন, উডল্যান্ডস কর্তৃপক্ষকে ধন্যবাদ। এতদিন যারা আমার মঙ্গল কামনা করেছেন, এখানে থেকেছেন তাদেরকেও ধন্যবাদ। আমি আবারও উড়তে প্রস্তুত।’

এদিকে হাসপাতাল সূত্রের খবর, ছাড়পত্র দেয়া হলেও, সৌরভের স্বাস্থ্যের বিষয়টি হালকাভাবে ছেড়ে দিচ্ছেন না তারা। আজ বেলা ১২টায় দেবি শেঠির উপস্থিতিতে বসবে চিকিৎসকদের বৈঠক। যেখানে সিদ্ধান্ত হবে সৌরভের বাকি থাকা দুইটি এনজিওপ্লাস্টির ব্যাপারে।

প্রসঙ্গত, গত শনিবার (২ জানুয়ারি) সকালে জিমনেসিয়ামে গিয়ে ব্যায়াম করার সময় সৌরভ গাঙ্গুলি জানান, তার বুকে ব্যথা করছে। এরপর দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অনলাইন।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution