২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ,১১ই এপ্রিল, ২০২১ ইং,রবিবার,সকাল ৭:০১

ডিসেম্বর ৯, ২০২০
আইনুল হক স্মৃতি ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০ এর উদ্বোধন কাল শুক্রবার

প্রতীকী ফটো।

খুলনা প্রেস ক্লাবের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে ‘আইনুল হক স্মৃতি ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২০’’ এর উদ্বোধন উপলক্ষে আগামী কাল ১১ ডিসেম্বর-’২০ শুক্রবার বিকাল ৪টায় খুলনা প্রেসক্লাবের নিজস্ব মাঠে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। সভাপতিত্ব করবেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম।

খুলনা প্রেসক্লাবের আয়োজনে ও দৈনিক পূর্বাঞ্চলের সহযোগিতায় এবারের ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ক্লাবের স্থায়ী ও ইউজার সদস্যরা অংশ গ্রহণ করবেন। শুক্রবারের ১ম খেলায় (সন্ধ্যা ৬.০০টা) কাজী ফজলে রাব্বী শান্ত ও হেলাল মোল্লা জুটি বনাম এস এম সাহিদ হোসেন ও আলী আবরার জুটি,  ২য় খেলায় (৬.৩০ মি:) শেখ মাহমুদ হাসান সোহেল ও  শেখ শামসুদ্দীন দোহা জুটি  বনাম শেখ মো: আজাদ করীম ও মোঃ হুমায়ুন কবীর জুটি, ৩য় খেলায় (সন্ধ্যা ৭.০০টায়)  রফিউল ইসলাম টুটুল ও রকিবুল ইসলাম মতি জুটি বনাম মোহাম্মদ আলী সনি ও এম এ হাসান জুটি, ৪র্থ খেলায় (৭.৩০ মিনিটে) নুর ইসলাম রকি ও আহমদ মুসা রঞ্জু জুটি বনাম মামুন রেজা ও আলমগীর হান্নান জুটি, ৫ম খেলায় (রাত ৮টা) তৌহিদুল ইসলাম তুহিন বনাম হাসান আহমেদ মোল্লা এবং ৬ষ্ঠ খেলায় (রাত ৮.৩০মি:) নুরুল হাসান লিটু বনাম মোঃ আনিসুজ্জামান একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করবেন। খবরঃ বিজ্ঞপ্তির

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution