১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং,শুক্রবার,সকাল ৯:২৩

আগস্ট ২৯, ২০২০
বু্দ্ধিজীবী কবরস্থানে শায়িত হলেন একুশে পদকপ্রাপ্ত কথা সাহিত্যিক রাহাত খান

অনলাইন ডেস্কঃ
একুশে পদকপ্রাপ্ত কথা সাহিত্যিক রাহাত খানের দাফন সম্পন্ন হয়েছে। আজ শনিবার বাদ জোহর মিরপুরের বু্দ্ধিজীবী কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এর আগে জাতীয় প্রেস ক্লাবে জানাজা সম্পন্ন হয় রাহাত খানের। শনিবার বেলা ১১টার দিকে জানাজা শেষে সর্বস্তরের মানুষ তাঁর মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে আজ সকালে জাতীয় প্রেসক্লাব চত্বরে নামাজে জানাজা শেষে সাংবাদিক, সাহিত্যিক ও সংস্কৃতি অঙ্গনের কর্মীরা মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান। পরে তেজগাঁও এলাকায় দৈনিক প্রতিদিনের সংবাদ কার্যালয়ে এবং মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে পৃথক দুটি নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
জাতীয় প্রেসক্লাবে আওয়ামী লীগের পক্ষ থেকে দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি এবং সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নেতৃত্বে একটি প্রতিনিধি দল মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।
এছাড়া, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্ত্রণালয়ের পক্ষ থেকে মরহুমের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তথ্যমন্ত্রী গণমাধ্যমকর্মীদের সাথে সদ্য প্রয়াত রাহাত খানের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন।
জানাজায় অন্যদের মধ্যে অংশ নেন বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়েনর সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

এছাড়া জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহা, বিএফইউজে’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া কাজল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফরাজ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, বিএফইউজের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়াসহ মরহুমের পরিবারের সদস্য ও সর্বস্তরের সাধারণ মানুষ অংশ নেন জানাজায়। অনলাইন।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution