৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২১ ইং,শনিবার,সন্ধ্যা ৬:৩৪

জানুয়ারি ২১, ২০১৮
ছুটির দিনে প্রধানমন্ত্রী রান্নাঘরে

ছবি ও ক্যাপশনঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল শনিবার ছুটির দিনে গণভবনের রান্নাঘরে রান্না করেন। ছবিটি প্রধানমন্ত্রীর উপ প্রেসসচিব আশরাফুল আলমের ফেসবুক থেকে নেওয়া।

অনলাইন ডেস্কঃ

ছুটির দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরোটা দিন ছুটি কাটাবেন—এমনটা সাধারণত হয় না। প্রধানমন্ত্রীর দায়িত্ব পালনের পাশাপাশি আওয়ামী লীগের সভানেত্রীর দায়িত্ব পালনের ভারও তাঁর ওপরই। তাই নানা অনুষ্ঠান ও দলীয় কাজে তাঁকে ব্যস্ত থাকতে হয়। এত কাজের মধ্যে নিজের বা পরিবারের জন্য সময় বের করাটা বেশ কঠিন। পছন্দের রান্না করার সময় পাওয়া তো আরও কঠিন। তবে সেই কঠিনকে সহজ করেছেন প্রধানমন্ত্রী। ছুটির দিনে একটু সময় পেয়ে গতকাল শনিবার ঢুকে পড়েন রান্নাঘরে।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান। নিজের হাতে পরিবারের সদস্যদের জন্য রান্না করতে পছন্দ করেন। গতকাল শনিবার ছিল সাপ্তাহিক ছুটির দিন। নানা কাজের মধ্যে কিছুটা সময় পেয়ে তিনি ঢুকে পড়েন রান্নাঘরে। পরিবারের সদস্যদের জন্য পছন্দের পদ রান্না করেন।

 

আজ রোববার দুপুরে প্রধানমন্ত্রীর উপ–প্রেস সচিব আশরাফুল আলম খোকন তাঁর ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের রান্নাঘরে শেখ হাসিনা রান্না করছেন। ছবি দুটি তিনি ফেসবুকে পোস্ট করার পর দ্রুত ভাইরাল হয়।

 

এর আগেও গণভবনে ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্য প্রধানমন্ত্রীর রান্না করার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল।তথ্য সুত্রঃ প্রথম আলো ।

 

 

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution