খুলনা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির  গরীব-দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

ছবির ক্যাপশন ঃ খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে বুধবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব-দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন খুলনা জেলা পরিষদ  চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির খুলনা জেলা ইউনিটের পক্ষ থেকে বুধবার সকালে নিজস্ব কার্যালয় চত্বরে গরীব-দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন খুলনা জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ। বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু।

বিতরণকালে খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান জোবায়ের আহমেদ খান জবা, নির্বাহী সদস্য খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, নির্বাহী সদস্য ফারহানা হালিম, জয়ন্তী রানী সরদার, শেখ মোঃ আব্দুল কাদের, মিনা আছিকুর রহমান দোলন, এস এম ফরিদ রানা, জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, প্রকল্প কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম, হিসাব রক্ষণ ও প্রশাসনিক কর্মকর্তা মোনালিসা রূপা, জেলা ইউনিটের যুব প্রধান মুস্তাকিম বিল্লাহ মুহিতসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন

অনুষ্ঠানে কাতার রেড ক্রিসেন্টের অনুদানকৃত ইফতার সামগ্রী ১০০টি গরীব ও দুস্থদের পরিবারের মধ্যে বিতরণ করা হয়। জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্যরা বিতরণ কাজে সহযোগিতা করে।
ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি শেখ হারুনার রশীদ বলেন, যে কোনো প্রাকৃতিক দূর্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটি অসহায় মানুষের পাশে দাঁড়ায় এবং সাধারণ মানুষের দুর্দশা লাঘবে সবরকম সহযোগিতা করে। আর্তমানবতার সেবায় খুলনা জেলায় রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যক্রম অব্যহত থাকবে। খবরঃ বিজ্ঞপ্তির