সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের সন্তানদের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের সন্তানদের অংশগ্রহণে খুলনা বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ (শনিবার) সকালে খুলনা বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ।
প্রধান অতিথির বক্তৃতায় বিভাগীয় কমিশনার বলেন, আমাদের মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলা শুধু শরীর গঠনে সহয়তা করে না, পাশাপাশি আমাদের মেধা বিকাশেও সহয়তা করে। আমরা যারা প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারী তাদের সন্তানদের মানসিক বিকাশ, সুস্থ ও সুন্দরভাবে হতে পারে এবং সে যেন নিজেকে জাতীয় পর্যায়ের একজন যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে পারে, এ জন্য এই ধরনের ক্রীড়া প্রতিযোগিতার গুরুত্ব অপরিসীম। বিশেষ করে এ্যাথলেটিক্স অনেক বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার সরোজ কুমার নাথ ও বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড, খুলনার বিভাগীয় কার্যালয়ের পরিচালক মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম। এসময় খুলনা বিভাগের ১০ জেলার প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসকগণ উপস্থিত ছিলেন। খুলনা বিভাগীয় প্রশাসনের সহযোগিতায় বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড এই অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। খবরঃ বিজ্ঞপ্তির