শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের খুলনার সফরসূচি

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান নয় দিনের সফরে আগামী ১৩ আগস্ট খুলনা আসছেন।

সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ১৩ আগস্ট মাগরিব বাদ দৌলতপুর বিজেএ চত্বরে মরহুম লুৎফর রহমান মন্ডলের দোয়া মাহফিল অনুষ্ঠানে এবং খালিশপুর বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়ামে ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

তিনি ১৪ আগস্ট সকাল ১১টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদান করবেন। প্রতিমন্ত্রী বিকাল সাড়ে চারটায় খালিশপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন এবং পাঁচটায় ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

প্রতিমন্ত্রী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসন ও মহানগর আওয়ামী লীগের  কর্মসূচিতে যোগদান করবেন। তিনি ১৬ আগস্ট আসর বাদ বৈকালী জানাজা চত্বরে ৯ ও ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

প্রতিমন্ত্রী ১৭ আগস্ট আসর বাদ দৌলতপুর বীণাপানি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি ১৮ আগস্ট আসর বাদ মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে মহানগর শ্রমিক লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকীতে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

প্রতিমন্ত্রী ১৯ আগস্ট আসর বাদ খালিশপুর নিউজপ্রিন্ট মিল গেট শহিদ মিনার চত্বরে ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি ২০ আগস্ট আসর বাদ দৌলতপুর মহেশ^রপাশা কমিউনিটি সেন্টারে ১, ৩ ও ৩২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

২১ আগস্ট প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন। খবরঃ বিজ্ঞপ্তির