মেয়র প্রার্থী তালুকদার খালেকের পক্ষে খুলনা বঙ্গবন্ধু পরিষদের প্রচারণা ও জনসংযোগ

ছবির ক্যাপশন ঃ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী তালুকদার আব্দুল খালেকের পক্ষে সোমবার প্রচারণা ও জনসংযোগ করেছেন খুলনা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ।

আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী জননেতা তালুকদার আব্দুল খালেকের পক্ষে আজ সোমবার প্রচারণা ও জনসংযোগ করেছে খুলনা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ।
সোমবার খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (কুয়েট) ও সংলগ্ন ফুলবাড়ি গেট এলাকা এবং খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ কেডিএ ও সংলগ্ন শিববাড়ী মোড় এলাকায় জনসংযোগ ও প্রচারণায় অংশ নেন

বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ, প্রফেসর ডঃ সোবাহান  মিয়া ও প্রফেসর রুনুরেজা বিথার, সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুর রহমান (তৌহিদ), কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক সাধোন রঞ্জন ঘোষ,অধ্যাপক ড. রাফিজুল ইসলাম, প্রফেসর ড. রামেশ্বর দেবনাথ, প্রফেসর ড. পিন্টু চন্দ্র শীল, ডাঃ বিষ্ণু পদ দেবনাথ, যুগ্ন-সাধারণ সম্পাদক, প্রতাপ কুমার বিশ্বাস, সম্পাদক মন্ডলির সদস্য:, ডাক্তার নিরুপম মন্ডল, মামুনুল আবেদিন, প্রকৌশলী হুসাইন মোহাম্মদ এরশাদ, প্রকৌশলী মাহমুদুল হাসান রানা, আজহারুল ইসলাম খান, গৌতম ঘোষ, আফরোজা জেসমিন বিথি, লুৎফুন নাহার পলাসী, অধ্যাপক তারেক আরাফাত শাওন প্রমুখ।

প্রচারণাকালে বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্ত মেয়র পদপ্রার্থী তালুকদার আব্দুল খালেককে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য ভোটারদের ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদানে উদ্বুদ্ধ করেন এবং তাকে পুনরায় নির্বাচিত করেন পরিকল্পিত,পরিচ্ছন্ন, আধুনিক, উন্নত ও স্মার্ট খুলনা গঠনে নগরবাসীর সহযোগিতা কামনা করেন।