মেয়র পদপ্রার্থী তালুকদার আব্দুল খালেকের সাথে খুলনা বঙ্গবন্ধু পরিষদ নেতৃবৃন্দের মত বিনিময়

ছবির ক্যাপশন ঃ মঙ্গলবার বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখা আয়োজিত মতবিনিময় সভায় বক্তৃতা করেন আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী জননেতা তালুকদার আব্দুল খালেক।

আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী জননেতা তালুকদার আব্দুল খালেকের সাথে মত বিনিময় করেছেন বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ।  খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে মঙ্গলবার সন্ধ্যায় এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
খুলনা মহানগর বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুর রহমান তৌহিদের সঞ্চালনায় মত বিনিময় সভায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম,  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, সহ-সভাপতি অধ্যাপিকা রুনু রেজা ও নির্বাহী সদস্য প্রফেসর সাধন রঞ্জন ঘোষ।
আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী তালুকদার আব্দুল খালেকের সমর্থনে বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার কার্যক্রম এবং স্মার্ট খুলনা গঠনে প্রত্যাশা ও করণীয় সম্পর্কে মাল্টিমিডিয়া উপস্থাপন করেন বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ-সভাপতি অধ্যাপক ডাঃ বঙ্গকমল বসু ও সহ-সভাপতি প্রফেসর ড. সোবহান মিয়া।
মত বিনিময়কালে মেয়র পদপ্রার্থী তালুকদার আব্দুল খালেক আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটারদের ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদানে উদ্বুদ্ধ করার জন্য সকলের প্রতি আহবান জানান এবং নির্বাচিত হলে দায়িত্ব গ্রহণের পর পরিকল্পিত,পরিচ্ছন্ন, আধুনিক, উন্নত ও স্মার্ট খুলনা গঠনে নগরবাসীর সহযোগিতা কামনা করেন। খবরঃ বিজ্ঞপ্তির