মাদক মামলায় পল্লবী থানার এএসআই মাহবুবুলসহ তিনজন রিমান্ডে

প্রতীকী ছবি।

নিউজ ডেস্কঃ
পথচারীর পকেটে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে (মাদক মামলায়) গ্রেফতারকৃত পল্লবী থানার এএসআই মাহবুবুল আলমসহ তিনজনের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
রিমান্ডভূক্ত অপর আসামিরা হলেন- মো. রুবেল ও মো. সোহেল রানা।
বৃহস্পতিবার তিন আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন। আসামিপক্ষে তাদের আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী তাদের জামিন নামঞ্জুর করে দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।বাসস।
মামলার সূত্রে জানা যায়, আসামি এএসআই মাহবুবুল আলম একজন সোর্সের কাছ থেকে ইয়াবার প্যাকেট নিয়ে পথচারী খলিলুর রহমানের পকেটে ঢুকিয়ে দেয়। এ ঘটনায় পথচারীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদক মামলা দেয় পুলিশ। পরবর্তীতে পথচারীর পকেটে মাদক ঢুকিয়ে দেওয়ার ভিডিও বেসরকারি টেলিভিশনে প্রচারিত হয়। এরপর এ মামলায় চূড়ান্ত প্রতিবেদন দেয় পুলিশ। একইসঙ্গে এ ঘটনায় পল্লবী থানার উপপরিদর্শক খালিদ হাসান তন্ময় বাদি হয়ে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় এএসআই মাহবুবুল আলমসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।