বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা সংগঠন জনপ্রিয় সংগঠন হিসেবে পরিচিতি পেয়েছেঃ কেসিসি মেয়র

 

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২৩ এ জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত সাংস্কতিক প্রতিযোগিতায় খুলনার বিজয়ী শিশুদের মাঝে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা দেশের ইতিহাসের এক ক্রান্তিলগ্নে এ সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে এবং ধীরে ধীরে আজ সংগঠনটি শিশু-কিশোরদের মাঝে জনপ্রিয় একটি সংগঠন হিসেবে পরিচিতি পেয়েছে। বঙ্গবন্ধুর আদর্শকে শিশু-কিশোরদের মাঝে প্রচার ও প্রসারে সংগঠনটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে উল্লেখ করে খুলনার সাংস্কৃতিক অঙ্গনের বিকাশে সংগঠনটির কর্মকান্ড আরো প্রসারিত করার জন্য তিনি দায়িত্বশীলদের প্রতি আহবান জানান।

সিটি মেয়র আজ বুধবার বিকেলে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২৩ এ জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত সাং¯ৃ‹তিক প্রতিযোগিতায় খুলনার বিজয়ী শিশুদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।  বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা-খুলনা মহানগর ও জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সিটি মেয়র বিজয়ী শিশুদের ফুল দিয়ে অভিনন্দন জানান।

সংগঠনের জেলা শাখার সভাপতি হাসান মো: হাফিজুর রহমান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সংগঠনের উপদেষ্টা সরদার ফেরদাউস আহমেদ ও খুলনা মহানগর যুবলীগের সভাপতি শফিকুর রহমান পলাশ। স্বাগত বক্তৃতা করেন সংগঠনের মহানগর শাখার সভাপতি এম এম কবির আহমেদ এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ডা. এস এম সায়েম মিয়া। অনুষ্ঠানে সংগঠনের সকল থানা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত এ সাংস্কৃতিক প্রতিযোগিতায় খুলনার শিশু-কিশোররা রবীন্দ্র সঙ্গীত, নজরুল গীতি, বঙ্গবন্ধুকে নিয়ে রচিত গান, দেশাত্ববোধক গান, পল্লীগীতি, আবৃত্তি ও সাধারণ নৃত্যে সর্বমোট ১৯টি পুরস্কার অর্জন করেছে।

পরে সিটি মেয়র জাতীয় শিশু দিবস-২০২৪ এ জাতীয় পর্যায়ে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায়  অংশগ্রহণে ইচ্ছুকদের মাঝে ফরম বিতরণ করেন। খবরঃ বিজ্ঞপ্তির