ফকিরহাটের লকপুরের একটি বাসা হতে গাজা,ইয়াবা,ফেনসিডিলসহ ২ মাদক ব্যাবসায়ী আটক

প্রতীকী ছবি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, খুলনা এর বিশেষ অভিযানে ৯৪ কেজি গাঁজা এবং ১৫২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩৩ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, খুলনা বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে মো: ফয়সাল হোসেন (২৩) এবং সোহেল রানা (২৬)। এ সময় তাঁদের কাছ থেকে ৯৪ কেজি গাজা, ১ হাজার ৫২০ পিস ইয়াবা এবং ৩৩ বোতল ফেনসিডিল জব্দ এবং মাদক ব্যবসায় ব্যবহৃত ২ টি মোটরসাইকেল আটক করে।

আজ বুধবার বিকেল ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, খুলনা এর উপপরিচালক জনাব মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে “ক”সার্কেল এর রেইডিং টিমের সদস্যদের নিয়ে ফকিরহাট উপজেলার লকপুর এলাকার বিথি বেগম এর মালিকানাধীন বাড়ীর দুইতলার ভাড়াটিয়া আক্তার মিয়ার বাসায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন এবং উক্ত আলামত উদ্ধার ও জব্দ করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয়, খুলনা এর অতিরিক্ত পরিচালক জনাব মো: আহসানুর রহমান অভিযানটি সার্বিকভাবে তত্ত্বাবধান করেন। আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় উক্ত বাড়ীর ভাড়াটিয়া আক্তার মিয়ার পৃষ্ঠপোষকতায় দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা চালিয়ে আসছিল। ‘ ক’ সার্কেলের উপ পরিদশর্ক মো: রাকিবুল ইসলাম রাসেল বাদী হয়ে আসামী মো: ফয়সাল হোসেন (২৩) এবং সোহেল রানা (২৬) ও আক্তার মিয়া (৩৫, পলাতক) এর নামে ফকিরহাট থানায় ০১ টি মাদক মামলা দায়ের প্রস্তুতি চলমান রয়েছে।খবরঃ বিজ্ঞপ্তির