পরিচ্ছন্ন নগরী গড়তে হলে তালুকদার  খালেকের কোনো বিকল্প নেই :  শেখ হারুন

নিউজ ডেস্কঃ

খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনার রশিদ বলেছেন, পরিচ্ছন্ন নগরী গড়তে হলে তালুকদার আব্দুল খালেকের কোনো বিকল্প নেই। তিনি বলেন, তালুকদার আব্দুল খালেক একজন ত্যাগী ও পোড়খাওয়া রাজনীতিক। তিনি নিজের স্বার্থের দিকে না তাকিয়ে খুলনাকে কিভাবে আধুনিকায়ন করা যায় এর জন্য তিনি দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হারুন বলেন, গেল দু’টি মেয়াদে মেয়র হিসেবে দায়িত্ব পালনকালীন সময়ে তিনি খুলনার প্রত্যেকটি সড়ক, গল্লামারীস্থ ময়ূর নদী, বিভিন্ন খাল খননসহ ড্রেনেজ ব্যবস্থার ব্যাপক উন্নতি হয়েছে। এতো অল্পসময়ে খুলনার উন্নয়নমূলক সকল কাজ সম্পন্ন করা সম্ভব হয়নি। তিনি বলেন, পুনরায় মেয়র নির্বাচিত হলে চলমান বাকি কাজ সম্পন্ন হবে ইনশা আল্লাহ।
আসন্ন কেসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেককে বিজয়ী করতে নৌকা প্রতীকে ভোট প্রার্থনাকালে তিনি এসব কথা বলেন। আজ বুধবার (৩১ মে) বিকালে নগরীর সাতরাস্তা মোড়, ময়লাপোতা মোড়, সন্ধ্যা বাজার, কেডিএ এভিনিউ, শের-এ বাংলা রোড এলাকায় ব্যাপক গণসংযোগ করেন।
এ সময় খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী, সহ-সভাপতি যথাক্রমে এড. সোহরাব আলী সানা, এড. কাজী বাদশা মিয়া, এড. এমএম মুজিবর রহমান, এড. নিমাই চন্দ্র রায়, বিএমএ সালাম, যুগ্ম-সাধারণ সম্পাদক যথাক্রমে সরফুদ্দিন বিশ^াস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, এড. ফরিদ আহমেদ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ মানিকউজ্জামান অশোক, সাবেক সংসদ সদস্য ননী গোপাল মন্ডল, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম লাবু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক খাইরুল আলম, উপ-দপ্তর সম্পাদক সাঈয়েদুজ্জামান স¤্রাট, সদস্য অসিত বরণ বিশ^াস, পাপিয়া সরোয়ার শিউলি, জামিল খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, জেলা যুবলীগ নেতা সরদার জাকির হোসেন, মহিলা আওয়ামী লীগ নেত্রী শিউলি বিশ^াস সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।