নোমান আল মাহমুদ চট্টগ্রাম-৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন

নিউজ ডেস্কঃ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ চট্টগ্রাম-৮ আসনের (বোয়ালখালী-চান্দগাঁও-পাঁচলাইশ) উপ-নির্বাচনে নৌকার প্রার্থী হচ্ছেন ।

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় এই সিদ্ধান্ত হয়েছে।

সভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আমির হোসেন আমু, ড. দীপু মনি, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ দলটির সংসদীয় মনোনয়ন বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে ইসি সচিবালয়ের সচিব জাহাংগীর আলম জানান, চট্টগ্রাম-৮(বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ করা হবে আগামী ২৭ এপ্রিল। ওই দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। তবে ভোটকক্ষে সিসি ক্যামেরা থাকবে না। নির্বাচন কমিশনের (ইসি) বৈঠকে এ নির্বাচনের তফসিল চূড়ান্ত করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৭ মার্চ। মনোনয়নপত্র বাছাই ২৯ মার্চ। মনোনয়নপত্র প্রত্যাহার ৫ এপ্রিল। প্রতীক বরাদ্দ করা হবে ৬ এপ্রিল। এ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা। অনলাইন।

উল্লেখ্য, গত ৫ফেব্রুয়ারি চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে আসনটি শূন্য হয়।