নির্ভীক সাংবাদিক মানিক সাহার মৃত্যুবার্ষিকীতে খুলনা প্রেসক্লাবে স্মরণসভা অনুষ্ঠিত

খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, একুশে পদকপ্রাপ্ত নির্ভীক সাংবাদিক মানিক চন্দ্র সাহার ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে স্মরণসভা অনুষ্ঠিত হয়। খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম স্মরণসভায় সভাপতিত্ব করেন।  স্মরণসভা পরিচালনা করেন ক্লাবের যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না।

স্মরণসভায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, শেখ আবু হাসান ও ফারুক আহমেদ, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু ও কার্যনির্বহী সদস্য রকিব উদ্দিন পান্নু  ও প্রয়াত সাংবাদিক মানিক চন্দ্র সাহা’র মেঝ ভাই প্রদীপ কুমার সাহা প্রমুখ।
স্মরণসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, সহকারী সম্পাদক এ এইচ এম শামিমুজ্জামান ও শেখ মো: সেলিম,  কার্যনির্বাহী সদস্য সোহরাব হোসেন ও শেখ মাহমুদ হাসান সোহেল, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ, ক্লাব সদস্য মোঃ হুমায়ুন কবীর, মুহাম্মদ আবু তৈয়ব, সুনীল কুমার দাস, শেখ আব্দুল হামিদ, দেবব্রত রায়, বাপ্পী খান, আব্দুস সাত্তার, দীলিপ কুমার বর্মন, রিংটন মন্ডল, প্রবীর কুমার বিশ্বাস, একরামুল হোসেন লিপুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।
স্মরণসভার শুরতে প্রয়াত সাংবাদিক মানিক চন্দ্র সাহা’র আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
এর আগে খুলনা প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং প্রয়াত সাংবাদিক মানিক চন্দ্র সাহার পরিবারের পক্ষ থেকে খুলনা প্রেসক্লাব চত্বরে অবস্থিত শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করে সাংবাদিক মানিক চন্দ্র সাহার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। খবরঃ বিজ্ঞপ্তির