১৪ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,২৯শে অক্টোবর, ২০২১ ইং,শুক্রবার,রাত ২:৩২

অক্টোবর ৩, ২০২১
দেশে করনায় ১ দিনে মৃত্যু ১৮ ও আক্রান্ত শনাক্ত ৬১৭ জন

নিউজ ডেস্কঃ
দেশে মহামারী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু ও নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছেন আরও ৬১৭ জন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে মোট ২৭ হাজার ৫৭৩ জনে ও মোট রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৫৭ হাজার ৯৬৪ জনে।

আজ রোববার (৩ অক্টোবর) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা সিটিসহ দেশের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে উপসর্গ বিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১১১২ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ১৮ হাজার ৭৫৪ জন।

গত ২৪ ঘণ্টায় সারাদেশে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ৮২১টি ল্যাবে নমুনা সংগ্রহ হয়েছে ২১ হাজার ১৬০টি এবং নমুনা পরীক্ষা করা হয়েছে ২১ হাজার ২৪৬টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে সর্বমোট ৯৭ লাখ ৯৪ হাজার ৪৯০টি।

গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় শনাক্তের হার দুই দশমিক নয় শতাংশ। এ পর্যন্ত নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৫ দশমিক ৯১ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৪৮ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার এক দশমিক ৭৭ শতাংশ। অনলাইন।

২৪ ঘণ্টায় মৃত ১৮ জনের মধ্যে ঢাকা বিভাগে রয়েছেন ৭ জন, চট্টগ্রাম বিভাগে ৭ জন, খুলনা বিভাগে দুইজন, রাজশাহী বিভাগে দুইজন। এদের মধ্যে সরকারি হাসপাতালে মারা গেছেন ১৫ জন, বেসরকারি হাসপাতালে তিন জন।

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution