ডেঙ্গুর বিস্তার রোধে কেসিসির উদ্যোগে দরিদ্র পরিবারের মাঝে মশারি বিতরণ

ডেঙ্গুর বিস্তার রোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে আজ (বৃহস্পতিবার) বেলা ১১ টায় নগরীর শেরে বাংলা রোডস্থ নগর স্বাস্থ্য ভবনে দরিদ্র পরিবারের মাঝে মশারি বিতরণ করা হয়। বাংলাদেশের নগর জনস্বাস্থ্য ব্যবস্থা শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় দাতা সংস্থা সেভ দ্যা চিলড্রেন এর সহযোগিতায় কেসিসির জনস্বাস্থ্য বিভাগ এ অনুষ্ঠানের আয়োজন করে।
কেসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার হালদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম। ডেঙ্গুর বিস্তার রোধে কেসিসি’র কঞ্জারভেন্সি বিভাগের সকল কার্যক্রম জোরদার করা হয়েছে উল্লেখ করে তিনি সমন্বিতভাবে এবং টীম ওয়ার্ক হিসেবে সকলকে কাজ করার নির্দেশ দেন।
কেসিসি’র প্রধান রাজস্ব কর্মকর্তা সানজিদা বেগম, বিভাগীয় স্বাস্থ্য উপপরিচালক ডা. ফেরদৌসি আক্তার ও কেসিসি’র বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মোঃ আনিসুর রহমান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে কেসিসি’র স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ শাম্মীউল ইসলাম, সেভ দ্য চিলড্রেন-এর পাবলিক হেলথ এপিডেমিওলজিস্ট ডা. মোহাম্মদ সাইমন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে নগরীর ৩’শ দরিদ্র পরিবারের মাঝে মশারি বিতরণ করা হয়। খবর; বিজ্ঞপ্তির