জাতীয় স্থানীয় সরকার দিবস-২৩ উদযাপন উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশনের বিভিন্ন কর্মসূচি

জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উদযাপন উপলে খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। খুলনায় সিটি কর্পোরেশন ও ওয়াসা যৌথভাবে দিবসটি পালন করবে।
‘সেবা ও উন্নতির দ রূপকার, উন্নয়ন উদ্ভাবনে স্থানীয় সরকার’ শীর্ষক প্রতিপাদ্য নিয়ে আগামী ১৭ থেকে ১৯ সেপ্টেম্বর ৩ দিন ব্যাপী গৃহীত কর্মসূচির ১ম দিনে সকাল ৯ টায় নগরীর শিববাড়ী মোড় হতে শহীদ হাদিস পার্ক পর্যন্ত বর্ণাঢ্য র‌্যালী ও র‌্যালী শেষে শহীদ হাদিস পার্কে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। এছাড়া শহীদ হাদিস পার্কে ৩ দিন ব্যাপী মেলার আয়োজন করা হয়েছে।
মেলায় কেসিসি ও ওয়াসা’র  বিভিন্ন বিভাগ/শাখার কার্যক্রম সম্পর্কিত এবং স্থানীয় পর্যায়ের বিভিন্ন বেসরকারি সংস্থা কর্তৃক নিজ নিজ কার্যক্রমের ওপর স্টল খোলা হবে। শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, এমপি রবিবার সকাল সাড়ে ৯টায় শহীদ হাদিস পার্কে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানমালার শুভ উদ্বোধন করবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।
খুলনার বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ, কেএমপির কমিশনার মোঃ মোজাম্মেল হক, রেঞ্জ ডিআইজি মঈনুল হক, খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল্লাহ পিইঞ্জ, জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন ও পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। স্বাগত বক্তৃতা করবেন খুলনা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম।খবরঃ বিজ্ঞপ্তির