খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন

খুলনা, রূপসা, ইলাইপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে খুলনা রেঞ্জের ৮ টি জেলার ৪০জন ভিডিপি সদস্যদের ৪২ দিন ব্যাপি মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের উপ-মহাপরিচালক শাহ আহমদ ফজলে রাব্বী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৩ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ।
অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে প্রধান অথিতি উপ-মহাপরিচালক শাহ আহমদ ফজলে রাব্বী বলেন এ প্রশিক্ষণের মাধ্যমে আপনারা বাস্তবমূখী জ্ঞান লাভের মাধ্যমে যানবাহন চালনায় যোগ্য ও দক্ষ চালক হিসাবে গড়ে উঠবেন এবং দূর্ঘটনার সংখ্যা কমে যাবে। দেশ বিদেশে কর্মসংস্থান তৈরী হবে এবং দেশের সড়ক পথে নিরাপত্তা উন্œয়ন ঘটাতে সক্ষম হবেন। তিনি আন্তরিকতার সাথে প্রশিক্ষণ গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ৩ আনসার ব্যাটালিয়ন সহকারী পরিচালক মোঃ তৌফিক আনোয়ার ও বিআরটিসি খুলনা ডিপো ম্যানাজার নূরে আলম, ৩ আনসার ব্যাটলিয়ন এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ নুরুজ্জামান, রাজিব হোসাইন।
বিআরটিসি শিরোমনি খুলনা এর কারিগরি সহযোগীতায় এবং অধিনায়ক ৩ আনসার ব্যাটলিয়ন চন্দন দেবনাথ এর তত্বাবধানে এ প্রশিক্ষণ কোর্স পরিচালিত হচ্ছে।খবরঃ বিজ্ঞপ্তির