১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে সেপ্টেম্বর, ২০২১ ইং,সোমবার,রাত ১:২৭

সেপ্টেম্বর ১১, ২০২১
খুলনা প্রেসক্লাব আয়োজিত কেরাম (দ্বৈত) প্রতিযোগিতা-২০২১ শুরু

খুলনা প্রেসক্লাবের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে ‘কেরাম (দ্বৈত) প্রতিযোগিতা-২০২১’  আজ ১১ সেপ্টেম্বর শনিবার সকালে ক্লাবের মেম্বার লাউঞ্জে শুরু হয়েছে।
খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আজকের তথ্য’র সম্পাদক এস এম নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন।
এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক রাজপথের দাবী’র সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি শেখ আবু হাসান, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক দেশ সংযোগ’র সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি ও দৈনিক সময়ের খবর সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, দৈনিক পূর্বাঞ্চল’র সম্পাদক মোহাম্মদ আলী সনি, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ দিদারুল আলম, সহকারী সম্পাদক মাকসুদুর রহমান (মাকসুদ)সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।
উদ্বোধনী খেলায় আহমদ মুসা রঞ্জু ও নূর ইসলাম রকি জুটি ২-০ সেটে রফিউল ইসলাম টুটুল ও এম এ হাসান জুটিকে পরাজিত করেন। এছাড়া দিনের অপর খেলায় আলমগীর হান্নান ও আশরাফুল ইসলাম নূর জুটি ২-০ সেটে শেখ মোঃ সেলিম ও দিলিপ কুমার বর্মন জুটিকে পরাজিত করেন।  খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন ক্লাবের সাবেক সভাপতি শেখ আবু হাসান।
আগামীকাল ১২ সেপ্টেম্বর রবিবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে ২টি খেলা অনুষ্ঠিত হবে। সকাল ১১টায় প্রথম খেলায় মোঃ খায়রুল আলম ও মো. আজিজুল ইসলাম জুটি বনাম মাকসুদুর রহমান ও রফিক আলী জুটি  এবং দুপুর সাড়ে ১২ টায় হাসান আহমেদ মোল্লা ও ইয়াসিন আরাফাত রুমি জুটি বনাম মোঃ হেলাল মোল্লা ও আরাফাত হোসেন অনিক জুটি একে অপরের প্রতিদ্ব›দ্বীতা করবেন। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করবেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ দিদারুল আলম। খবরঃ বিজ্ঞপ্তির

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution