১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,২৬শে জানুয়ারি, ২০২২ ইং,বুধবার,রাত ১:১৬

জানুয়ারি ১৩, ২০২২
খুলনা প্রেসক্লাবের পিঠা ও বস্ত্র মেলা শেষ হলো

ছবির ক্যাপশন ঃ খুলনা প্রেসক্লাব আয়োজিত ৫ দিন ব্যাপী পিঠা ও বস্ত্র মেলার সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

খুলনা প্রেসক্লাব আয়োজিত পিঠা ও বস্ত্র মেলা শেষ হয়েছে। ৫ দিনব্যাপী পিঠা ও বস্ত্র মেলায় অংশ নেয়া স্টলগুলোর পিঠার স্বাদ ও মান পরীক্ষা করে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করে পুরস্কৃত করা হয়েছে। এছাড়াও মেলায় অংশ নেয়া সকল স্টল মালিকদের সনদপত্র প্রদান করা হয়েছে।
পিঠা ও বস্ত্র মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেড’র রিজিওনাল ম্যানেজার আরিফ কামাল চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেড খুলনা শাখার ম্যানেজার মাহামুদুর রহমান কার্নি।
সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।
স্বাস্থ্য বিধি মেনে খুলনা প্রেসক্লাব চত্বরে শনিবার থেকে শুরু হওয়া এই মেলায় প্রথম স্থান অধিকার করেছেন জয়া’স কুকিং’য়ের জয়ন্তী দাস জয়া। দ্বিতীয় স্থান অধিকার করেছেন আসফি আউটফিট জোন’র ফাতেমাতু-জ-জোহরা আর তৃতীয় স্থান অধিকার করেছেন কেক এন্ড বেক’র ফাতেমা তুজ জোহরা অন্তরা।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু ও হাসান আহমেদ মোল্লা, সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, সহকারী সম্পাদক এ এইচ এম শামিমুজ্জামান ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, রেটারিয়ান আল জামাল ভূইয়া, প্রিয়াম ফিস লিঃ এর ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল কাদের, খুলনা প্রেসক্লাবের সদস্য মোজাম্মেল হক হাওলাদার, আসাদুজ্জামান খান রিয়াজ, মোঃ মাছুম বিল্লাহ, দিলিপ বর্মন, সাকিব হোসেন শোভন (নয়ন),  ক্লাবের ইউজার সদস্য রীতা রানী দাস, শরিফুল ইসলাম বনিসহ অন্যান্য সাংবাদিক ও অতিথিবৃন্দ। খবরঃ বিজ্ঞপ্তির

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution