খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বিতীয় সভা অনুষ্ঠিত

খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বিতীয় সভা আজ মঙ্গলবার ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মামুন রেজা

সভার শুরুতে গঠনতন্ত্রের বিধান অনুযায়ী ক্লাবের সভাপতি কর্তৃক মনোনয়ন দেয়া কার্যনির্বাহী কমিটির দু’জন নতুন সদস্য ক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও সাবেক সভাপতি এস এম জাহিদ হোসেন ও নির্বাহী সদস্য সোহরাব হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সভায় কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন ক্লাবের ২০২৪ সালের বাজেট পেশ করেন এবং তা সর্বসম্মতিক্রমে অনুমোদন দেয়া হয়। এছাড়া সভায় ক্লাব পরিচালনার সুবিধার্থে বিভিন্ন উপ-পরিষদ গঠন, ‘খুলনা প্রেসক্লাব, ওয়াদুদুর রহমান পান্না সাংবাদিকতা স্মৃতি পদক’ এর জন্য ট্রাস্টি বোর্ড গঠন, দেশের মধ্যে বার্ষিক শিক্ষা সফর আয়োজনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় ক্লাবের নির্বাহী সদস্য ও ক্লাবের সাবেক সভাপতি শেখ আবু হাসান, নির্বাহী সদস্য ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন, সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হক হাওলাদার, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, শেখ তৌহিদুল ইসলাম তুহিন, এ এইচ এম শামিমুজ্জামান ও শেখ মো: সেলিম, নির্বাহী সদস্য মো: শাহ আলম, আসিফ কবির, মো: তরিকুল ইসলাম, রকিব উদ্দিন পান্নুু, মোঃ মিজানুর রহমান মিলটন ও শেখ মাহমুদ হাসান সোহেল উপস্থিত ছিলেন।
এছাড়া আগামীকাল ১৭ই জানুয়ারি সকাল ১১টায় একই স্থানে ক্লাবের নবনির্বাচিত পরিষদের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় ক্লাবের সকল স্থায়ী সদস্যকে নির্ধারিত সময়ে উপস্থিত থাকার জন্য ক্লাবের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। খবরঃ বিজ্ঞপ্তির