খুলনা নগর যুবলীগের বর্ধিত সভায় ১৫ ও ১৭ই আগষ্টে কর্মসুচী গ্রহন

নিউজ ডেস্কঃ
গতকাল শনিবার সন্ধ্যা সাতটায় নগরীর শঙ্খ মার্কেটস্থ দলীয় কার্যালয়ে নগর যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় সর্ব সম্মতিক্রমে জাতীয় শোক দিবস ১৫ই আগষ্ট ও সারাদেশে গ্রেনেড হামলার প্রতিবাদে ১৭ই আগষ্টে দিনব্যাপী নানা কর্মসুচী গ্রহন করা হয়েছে। কর্মসুচী মধ্যে রয়েছে ১৫ই আগষ্ট সকাল সাতটায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্য দান, কালো পতাকা উত্তোলন, দলীয় ও জাতীয় পত্রিকা অর্ধনমিত করন, কালো ব্যাজ ধারণ, সকাল ১০ টায় শহীদ হাদিস পার্কের সামনে রান্না করা খাবার বিতরন এবং নগর আওয়ামী লীগের কর্মসুচীতে অংশগ্রহণ।
এছাড়াও দিনব্যাপি প্রতিটি ওয়ার্ডে যুবলীগের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করা হবে। এর মধ্যে নগরীর ২৪নং ওয়ার্ডে নগর যুবলীগের সদস্য কাজী কামালের উদ্যোগে দুপুর ০১টায় রান্না করা খাবার বিতরণ করা হবে।
১৭ই আগষ্ট সারা দেশে গ্রেনেড হামলার প্রতিবাদে চারটায় ফেরীঘাটে মোড়ে থেকে শোক রেলী করে নগর আওয়ামী লীগের শোক সভায় অংশগ্রহণ।
নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ এর সভাপতিত্বে ও নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন এর সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, নগর যুবলীগের সদস্য এস এম হাফিজুর রহমান হাফিজ, রোজি ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, মোঃ আবুল হোসেন, এ্যাডঃ আল আমীন উকিল, কাজী কামাল হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবীর পাঠান, জুয়েল হাসান দিপু, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, কে এম শাহিন, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ, রাশেদুজ্জামান রিপন, আবদুল্লাহ আল- মামুন মিলন , ওলিউর রহমান রাজু, সাবেল ছাত্রনেতা বাচ্চু মোড়ল, অভিজিৎ পাল, ইলিয়াস হাসান লাবু, রবিউল ইসলাম লিটন, আরীফুর রহমান আরীফ, শওকত হাসান, আসাদুজ্জামান শাহিন, ইকবাল কবীর লিটন, ইমরুল ইসলাম রিপন, এজাজ আহম্মেদ, সোহাগ দেওয়ান, মোঃ রফিকুল ইসলাম, এজাজ আহম্মেদ, বাদল সিপাহী, হারুন উর রশিদ, রিয়াজ মাহমুদ চৌধুরী, লাবু আহমেদ, আনিসুর রহমান, রাকিবুল ইসলাম, অলক শীল,জামিল আহমেদ সোহাগ, জিহাদুর রহমান জিহাদ, মহিদুল ইসলাম শান্ত, ইকবাল হোসেন, মোঃ ইউসুফ মোল্লা, মোঃ ইকবাল হোসেন, মোঃ আনিসুর রহমান মিয়া, মোঃ সাকিব৷ হাওলাদার, মোঃ সজল হোসেন বাদশা, আশরাফুল ইসলাম মুন, মোঃ ছাগীর হোসেন, মোশাররফ হোসেন, মোঃ কামাল হুসাইন মন্ডল, আলম খান, মুন্সী কামরুল আলম, মোঃ সাবু, মোঃ লিটন, মোঃ সোহাগ দেওয়ান, ফাত্তাউ উল ইসলাম, মোঃ জনি মিয়া, মোঃ আলিয়ার রহমান বাচ্চু প্রমুখ ।