খুলনা জেলা রেড ক্রিসেন্টের পাইকগাছা উপজেলায়  ঘূর্ণিঝড় ‘রেমালে’ ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

ছবির ক্যাপশন ঃ  খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে ঘূর্ণিঝড় ‘রেমালে’ ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে বুধবার পাইকগাছা উপজেলার গড়ইখালী ইউনিয়ন পরিষদ চত্বরে খাদ্যসামগ্রী, তারপলিন ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ইউনিটের পক্ষ থেকে ঘূর্ণিঝড় ‘রেমালে’ ক্ষতিগ্রস্তদের মধ্যে বুধবার পাইকগাছা উপজেলার গড়ইখালী ইউনিয়নে খাদ্যসামগ্রী, তারপলিন ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।
গড়ইখালী ইউনিয়ন পরিষদ চত্বরে  ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু। খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান জোবায়ের আহমেদ খান জবা’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গড়ইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি এম আব্দুস ছালাম (কেরু)। সূচনা বক্তৃতা করেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিট লেভেল কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম।

অনুষ্ঠানে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ২শ’ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী,তারপলিন ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।
খুলনা জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক যুব প্রধান মোস্তাকিম বিল্লাহ মুহিতের নেতৃত্বে জেলা রেড ক্রিসেন্টে ইউনিটের যুব সদস্যরা ত্রাণ বিতরণকালে সহযোগিতা করেন। খবর; বিজ্ঞপ্তির