খুলনা জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ইয়াসির আরেফীন এঁর মাতার ইন্তেকালে শোকপ্রকাশ

খুলনা জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ইয়াসির আরেফীন এঁর মাতার ইন্তেকালে শোকপ্রকাশ

আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, খুলনা জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ইয়াসির আরেফীন এঁর মমতাময়ী মাতা হোসনে আরা খানম (৭৪) অদ্য ২৩.০৬.২০২৩ খ্রি. শুক্রবার দিবাগত রাত ১২.০৩ মিনিটে বার্ধক্যজনিত কারণে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
জামালপুর জিলা স্কুলের প্রাক্তন শিক্ষক হোসনে আরা খানম একজন মহীয়সী নারী ছিলেন। তিনি চাকরিজীবনে একজন কর্তব্যপরায়ণ, সৎ, দক্ষ এবং মানবিক গুণাবলী সম্পন্ন ব্যক্তি হিসেবে সকলের নিকট সমাদৃত ছিলেন। তার একমাত্র পুত্র খন্দকার ইয়াসির আরেফীন বিসিএস প্রশাসন ক্যাডারের ২৪তম ব্যাচের সদস্য হিসেবে বর্তমানে খুলনা জেলা প্রশাসক এবং একমাত্র কন্যা ডা. নাঈমা ইশরাত এষা বিসিএস স্বাস্থ্য ক্যাডারের ৩১তম ব্যাচের সদস্য হিসেবে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত আছেন। মৃত্যুকালে তিনি স্বামী ও দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খুলনা জেলা প্রশাসন পরিবারের পক্ষ থেকে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ইয়াসির আরেফীন ও তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আমরা মরহুমার আত্মার মাগফিরাত কামনা করি। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে জান্নাতুল ফিরদাউস দান করুন এবং তাঁর পরিবারকে এই শোক সহ্য করার শক্তি দান করুন। আমিন।খবরঃ বিজ্ঞপ্তির