খুলনায় শেখ রাসেল দিবস উপলক্ষ্যে প্রতিযোগিতা ২৫ সেপ্টেম্বর

বাংলাদেশ শিশু একাডেমি খুলনা জেলা কার্যালয়ের আয়োজনে শেখ রাসেল দিবস উপলক্ষ্যে রচনা এবং চিত্রাংকন প্রতিযোগিতা আগামী ২৫ সেপ্টেম্বর খুলনা শিশু একাডেমি কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

২৫ সেপ্টেম্বর সকাল ১০টায় অনুষ্ঠেয় চিত্রাংকন প্রতিযোগিতার ক-বিভাগ: প্রথম থেকে ৪র্থ শ্রেণি পর্যন্ত, বিষয়: ইচ্ছেমতো। খ-বিভাগ: ৫ম থেকে ৭ম শ্রেণি, বিষয়: শুভ জন্মদিন শেখ রাসেল। গ-বিভাগ: ৮ম থেকে ১০ম শ্রেণি, বিষয়: রাসেলের জন্য ভালবাসা এবং ঘ-বিভাগ: কেবল বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য     (প্রথম থেকে ১০ম শ্রেণি) বিষয়: ইচ্ছেমতো। সকল বিভাগের মাধ্যম জল রং/প্যাস্টেল রং/পোষ্টার রং।

একই দিন সকাল ১১টায় অনুষ্ঠেয় রচনা প্রতিযোগিতা ক-বিভাগ: ৩য় থেকে ৫ম শ্রেণি পর্যন্ত, বিষয়: রাসেল আমার বন্ধু, সর্বোচ্চ ৫০০ শব্দের মধ্যে লিখতে হবে। খ-বিভাগ: ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি, বিষয়: শেখ রাসেল, সর্বোচ্চ ৭০০ শব্দের মধ্যে লিখতে হবে এবং গ-বিভাগ: ৯ম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত, বিষয়: আমার ভাবনায় শেখ রাসেল, সর্বোচ্চ এক হাজার শব্দের মধ্যে লিখতে হবে।

উল্লেখ্য, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার কাগজ বাংলাদেশ শিশু একাডেমি সরবরাহ করবে অন্যান্য সরঞ্জামাদি প্রতিযোগীদের সাথে আনতে হবে। খবরঃ বিজ্ঞপ্তির