খুলনায় বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগের উদ্বোধন

বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগের উদ্বোধন আজ (শনিবার) বিকেলে খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ থেকে শিক্ষা ও অনুপ্রেরণা নিয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। বাংলার মানুষের মুক্তিই ছিল জাতির পিতার জীবনের মূল লক্ষ্য। তিনি বলেন, সুস্থ ও সৃষ্টিশীল জাতি গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা শরীর গঠনের পাশাপাশি মানবিক গুণাবলীর বিকাশ ঘটাতে সহায়তা করে। খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদক ও সামাজিক অবক্ষয় থেকে ফিরিয়ে আনা সম্ভব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন কেএমপি’র উপপুলিশ কমিশনার (সদর) ও বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান মোহাম্মদ এহসান শাহ এবং অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এসএম মুনিম লিংকন। খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সুজিত অধিকারী, বিজেএ’র চেয়াম্যান শেখ সৈয়দ আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোয়াজ্জেম রশিদী দোজা প্রমুখ উপস্থিত ছিলেন। বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগের আয়োজন করেছে। প্রতিদিন বিকেলে দুইটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী ম্যাচে উইনার্স ক্লাব ও ইয়ং রেডসান ক্লাবের মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় উইনার্স ক্লাব ৩-০ গোলে জয়ী হয়। খবরঃ বিজ্ঞপ্তির