খুলনার বিভাগীয় কমিশনার প্রধান ঈদ জামাত সম্পর্কে গণাধ্যমকর্মীদের অবহিতকরন

খুলনার বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ আজ (বুধবার) দুপুরে সার্কিট হাউজের সম্মেলনকক্ষে পবিত্র ঈদ-উল-আযহার প্রধান জামাত আয়োজনের প্রস্তুতি বিষয়ে গণমাধ্যমকর্মীদের অবহিত করেন।

এসময় বিভাগীয় কমিশনার বলেন, আবহাওয়া অনুকূলে থাকলে ঈদ-উল-আযহার প্রধান জামাত সকাল আটটায় খুলনা সার্কিট হাউজ মাঠে অনুষ্ঠিত হবে। তবে আবহাওয়া প্রতিকূলে থাকলে সকাল আটটায় টাউন জামে মসজিদে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে। একই স্থানে দ্বিতীয় জামাত সকাল নয়টায় এবং তৃতীয় জামাত সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। প্রতিকূল আবহাওয়ার বিষয়টি বিবেচনায় রেখে নগরীর বিভিন্ন ওয়ার্ড ও পাড়া-মহল্লার মসজিদগুলোও ইতোমধ্যে ঈদ জামাত আয়োজনের জন্য প্রস্তুত রাখা হয়েছে। তিনি আরও বলেন, খুলনা শহরকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখার দায়িত্ব সকলের। এজন্য নির্দিষ্ট স্থানে ময়লা ফেলতে হবে। পশুর চামড়া ভালোভাবে ছাড়ানো, রক্ষণাবেক্ষণ এবং কোরবানির পর পশুর রক্ত দ্রুত ব্লিচিং পাউডার দিয়ে ধুয়ে ফেলাসহ দ্রুততম সময়ে  পরিস্কার-পরিচ্ছন্ন করতে হবে। পশুর চামড়ায় ভালোভাবে লবণ দিয়ে সংরক্ষণ করা সকলের দায়িত্ব। বিভাগীয় কমিশনার পবিত্র ঈদ-উল-আযহা সুন্দর ও সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে নগরবাসীর সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে খুলনার জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মন্ডল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুকুল কুমার মৈত্রসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।খবরঃ বিজ্ঞপ্তির