কেসিসি শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

কেসিসি শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনা মহানগরীর উন্নয়ন প্রকল্পসমূহ বাস্তবায়নের জন্য নৌকায় ভোট দিতে হবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা খুলনাঞ্চলের উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন। এই জোয়ারের ধারায় খুলনায় আরো একটি মেগা প্রকল্প আসবে বলে আমরা সুখবর পেয়েছি। এ প্রকল্পের আওতায় খুলনায় পনের তলা বিশিষ্ট সিটি সেন্টার ও কেসিসি সুপার মার্কেট ভেঙ্গে নতুন ১০তলা মার্কেট নির্মাণ করা হবে বলে সিটি মেয়র উল্লেখ করেন।

সিটি মেয়র আজ মঙ্গলবার বিকেলে নগর ভবন চত্বরে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। কেসিসি’র শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সিটি মেয়র কেসিসি’কে একটি সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করে বলেন, করোনা মহামারীর সময়ে শ্রমিক কর্মচারীরা জীবন বাজি রেখে নগরীর পরিবেশ পরিচ্ছন্ন রাখতে কাজ করেছে। সে কারণে শ্রমিক কর্মচারীদের যে কোন যৌক্তিক দাবি পুরণে কর্তৃপক্ষ সবসময় আন্তরিক। তিনি সেবামূলক মনোভাব নিয়ে সততার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের জন্য কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহবান জানান।

এমপ্লয়ীজ ইউনিয়নের সভাপতি মো: সোবহান আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কাউন্সিলর মো: আরিফ হোসেন মিঠু, সংরক্ষিত আসনের কাউন্সিলর কনিকা সাহা ও রেকসনা কালাম লিলি। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন কর্মচারী ইউনিয়নের সাবেক সহসভাপতি মো: শামীমুর রহমান শামীম। অন্যান্যের মধ্যে কেসিসি’র প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মো: আব্দুল আজিজ, কঞ্জারভেন্সী অফিসার প্রকৌশলী মো: আনিসুর রহমান, এস্টেট অফিসার নুরুজ্জামান তালুকদার, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এসকেএম তাছাদুজ্জামান, বাজার সুপার আব্দুল মাজেদ মোল্লা, কর্মচারী ও এমপ্লয়ীজ ইউনিয়নের নেতা মো: আব্দুল্লাহ, আফজাল হোসেন, মো: জাকির হোসেন, হাফিজুর রহমান প্রমুখ বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন। কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন হোসেন ও এমপ্লয়ীজ ইউনিয়নের সাধারণ সম্পাদক দুলাল হোসেন রাজার পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। খবরঃ বিজ্ঞপ্তির